Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

শহীদ স্মরণে গাইবান্ধায় ফুটবল টুর্নামেন্ট ২০২৪ এর উদ্বোধন


দৈনিক পরিবার | শাহিন নুরী অক্টোবর ১৯, ২০২৪, ০১:৪৮ পিএম শহীদ স্মরণে গাইবান্ধায় ফুটবল টুর্নামেন্ট ২০২৪ এর উদ্বোধন

জুলাই বিপ্লবের বীর সৈনিক আবু সাঈদ-মুগ্ধ ও সকল শহীদ স্মরণে গাইবান্ধায় ফুটবল টুর্নামেন্ট ২০২৪ এর শুভ উদ্বোধন করা হয়েছে। 
শুক্রবার (১৮ অক্টোবর) গাইবান্ধা জেলা ফুটবল খেলোয়ার এ্যাসোসিয়েশনের আয়োজনে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। এস এফ সি এর সহকারী কোচ ও গাইবান্ধার সাবেক কৃতি ফুটবলার মিজানুর রহমান মিজান অনুষ্ঠানে সঞ্চালনা করেন। 
জেলা ফুটবল খেলোয়াড় এ্যাসোসিয়েশন গাইবান্ধা জেলার সভাপতি মো. শামীমুল ইসলাম শামীমের সভাপতিত্ব করেন। 
উক্ত ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করেন গাইবান্ধা নুরুল হক মডার্ন উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক গাইবান্ধা জেলা মাধ্যমিক ২০২৪ এর শ্রেষ্ঠ প্রধান শিক্ষক রবিউল ইসলাম। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপারের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন। 
উপস্থিত ছিলেন গাইবান্ধার বিশিষ্ট ব্যবসায়ী ও প্রথম শ্রেণীর ঠিকাদার মোঃ আব্দুল লতিফ হক্কানী, জেলা ফুটবল খেলোয়াড় এ্যাসোসিয়েশন গাইবান্ধার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম লুলু। উদ্বোধনী খেলায় দুইটি দল অংশগ্রহণ করেন। পীরগঞ্জ ফুটবল একাডেমী ও বগুড়া গাবতলী ফুটবল একাডেমী। 
খেলাটি ৯০ মিনিট চলাকালীন সময়ে উভয় দলে তিন তিন গোলে ড্র থাকলে খেলাটি গড়ায় ট্রাইবেকারে। পরে ট্রাই ফিগারে ৪-৫ গোলের ব্যবধানে বগুড়া গাবতলী ফুটবল একাডেমী জয়ী হয়। 
উল্লেখ্য যে গাইবান্ধা জেলার জেলা প্রশাসক চৌধুরী মোয়াজ্জম আহমদ উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলে তিনি আকস্মিক অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসারত থাকলে তার উপস্থিত হওয়া সম্ভব হয়নি। পরে জেলা ফুটবল খেলায়াড় এ্যাসোসিয়েশন গাইবান্ধার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম গাইবান্ধার জেলা প্রশাসক চৌধুরী মোয়াজ্জম আহমদ এর সাথে মুঠোফোনে কথা বললে তিনি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ও অসুস্থতার কথাটি নিশ্চিত করেন।  এবং তিনি অসুস্থ অবস্থায় মুঠোফোনে খেলাটি নির্ধারিত সময়ে উদ্বোধন করে যথারীতি চালানো নির্দেশনা প্রদান করেন।

Side banner