Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

বিশ্বনাথে গ্রীস্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ


দৈনিক পরিবার | মো. আব্দুল কাইয়ুম, বিশ্বানাথ (সিলেট) প্রতিনিধি অক্টোবর ৮, ২০২৪, ০৬:৩৩ পিএম বিশ্বনাথে গ্রীস্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

সিলেটের বিশ্বনাথে উপজেলা পর্যায়ের জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা সমিতির ৫১তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৮অক্টোবর) বেলা সাড়ে ৩টায় বিশ্বনাথ পৌর শহরের রামসুন্দর অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা স্কুল-মাদরাসা ও কারিগরি ক্রীড়া প্রতিষ্ঠান আয়োজনে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুনন্দা রায়।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মাদকের ছোবল থেকে কিশোর- কিশোরী ও যুব সমাজকে ফিরিয়ে আনার জন্য বেশী বেশী ক্রীড়ার আয়োজন করা এবং খেলাধুলায় তাদের সম্পৃক্ত করার কোন বিকল্প নেই। সুস্থ দেহ ও সুস্থ জাতি গঠনের জন্য প্রতিটি স্কুল ও কলেজের শিক্ষার্থীদের বেশী করে খেলাধুলায় সম্পৃক্ত করতে হবে। প্রত্যেক শিক্ষার্থীদের উপযুক্ত ভালো মানুষ হবার জন্য ক্রীড়া ও সংস্কৃতি চর্চার সঙ্গে যুক্ত হতে হবে। তিনি প্রতিযোগিতায় অংশ নেওয়া বিজয়ীদের অভিনন্দন জানান এবং অংশগ্রহণকারীদের জন্য শুভকামনা প্রকাশ করেন।
রামসুন্দর অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল আজিজের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক নজমুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথিরবক্তব্য দেন একাডেমিক সুপার ভাইজার আবদুল হালিম, স্থানীয় গণমাধ্যমকর্মী ও প্রতিযোগিতায় অংশগ্রহণকারী উপজেলার বিভিন্ন স্কুল ও মাদরাসা শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন।

Side banner