Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

ইবিতে শহীদ মীর মুগ্ধ স্মৃতি আন্তঃব্লক ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন


দৈনিক পরিবার | ফারহানা ইয়াসমিন, ইবি প্রতিনিধি, কুষ্টিয়া অক্টোবর ৩, ২০২৪, ০৫:০০ পিএম ইবিতে শহীদ মীর মুগ্ধ স্মৃতি আন্তঃব্লক ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের শহিদ জিয়াউর রহমান হলের শিক্ষার্থীদের উদ্যোগে শহীদ মীর মুগ্ধ স্মৃতি আন্তঃব্লক ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন হয়েছে।
বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্রিকেট মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হলের প্রভোস্ট প্রফেসর ড. শেখ এ বি এম জাকির হোসেন। এছাড়াও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক পরিষদের সদস্য ও প্রতিটি দলের খেলোয়াড়েরা উপস্থিত ছিলেন।
টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলো হচ্ছে - মালঞ্চ, মিলন, স্মৃতিময়ী, আবাবিল, সৌরজগত, নীহারিকা, শান্তিনিকেতন, মায়াকুঞ্জ, স্বাধীনতা, হিমালয়া, মুক্তাঙ্গন, হৃদয় স্পন্দন, টাইটানিক, ছায়াপথ, স্বপ্নের আঙ্গিনা ও সানলাইট।
টুর্নামেন্টের উদ্বোধনকালে খেলোয়াড় ও খেলাধুলার সাথে জড়িত সকলকে ধন্যবাদ জানিয়ে শহীদ জিয়াউর রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড. এ বি এম জাকির হোসেন বলেন, আন্দোলনের সময় প্রতিদিন আমি বিশ্ববিদ্যালয়ের মেইন গেইটে বসে থাকতাম। আন্দোলনে শহীদদের খবর শুনে আমার মনে রক্তক্ষরণ হতো। সে আন্দোলনেরই শহীদ মুগ্ধ এর স্মরণে আজকের এই আয়োজন। তোমরা এই ফুটবল খেলার মাধ্যমে বেস্ট খেলোয়াড়দের চিহ্নিত করে নতুন টিম গঠন করবে এবং বিভিন্ন জায়গা থেকে সম্মানজনক জয় বয়ে আনবে এই প্রত্যাশা করি।

Side banner