Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

রোনালদোর আরও এক বিশ্বরেকর্ড


দৈনিক পরিবার | ডেস্ক রিপোর্ট সেপ্টেম্বর ৯, ২০২৪, ০৩:২৯ পিএম রোনালদোর আরও এক বিশ্বরেকর্ড

উয়েফা নেশনস লিগের ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে ২-১ গোলের জয় পেয়েছে পর্তুগাল। তারমধ্যে একটি গোল করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। রোববার (৮ সেপ্টেম্বর) স্কটিশদের বিপক্ষে ৮৮ মিনিটে গোলটি করেন তিনি। এটি তার ক্যারিয়ারের ৯০১তম গোল।
এদিন স্কটল্যান্ডের বিপক্ষে রোনালদোকে রিজার্ভ বেঞ্চে রাখেন পর্তুগালের কোচ রবার্তো মার্তিনেজ। ম্যাচের সপ্তম মিনিটে গোল করে এগিয়ে যায় স্কটিশরা। দ্বিতীয়ার্ধে সিআরসেভেনকে মাঠে নামান কোচ। এতে গতি বাড়ে পর্তুগালের খেলায়। ম্যাচের ৫৩ মিনিটে ব্রুনো ফার্নান্দেজের গোলে সমতায় ফেরে পর্তুগাল। এরপর ম্যাচের ৮৮ মিনিটে জয়সূচক গোল করে সুপারসাব বনে যান রোনালদো।
আগের ম্যাচে ক্রোয়েশিয়ার বিপক্ষে ক্যারিয়ারের ৯০০তম গোলটি করেন রোনালদো। ক্লাব ও আন্তর্জাতিক মিলিয়ে বিশ্বের প্রথম ফুটবলার হিসেবে এ কীর্তি গড়েন তিনি। স্কটল্যান্ডের বিপক্ষে জয়সূচক গোলে আরও একটি কীর্তি গড়েন তিনি।
আন্তর্জাতিক ফুটবলে এটি তার ১৩২তম গোল। নুনো মেন্ডেসের পাস থেকে করা এই গোলের সুবাদে নতুন এক বিশ্বরেকর্ডও করে ফেলেছেন সিআরসেভেন। জাতীয় দলের হয়ে ৪৮তম প্রতিপক্ষের বিপক্ষে গোল করেছেন পর্তুগিজ এই সুপারস্টার। কোন একক খেলোয়াড়ের এতো বেশি দেশের বিপক্ষে গোলের নজির নেই।

Side banner