Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

গাংনীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত


দৈনিক পরিবার | মাহাবুল ইসলাম জুলাই ১৭, ২০২৪, ০১:৫১ পিএম গাংনীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

মেহেরপুরের গাংনীতে উপজেলা পর্যায়ে  বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৬ জুলাই) বিকেলে গাংনী উপজেলার বাঁশবাড়ীয়া ফুটবল মাঠে অনুষ্ঠিত এ টুর্নামেন্টের আয়োজন করে উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস।
বঙ্গবন্ধু টুর্নামেন্টের ফাইনালে অর্থাৎ বালক-এ উপজেলার বামন্দী ইউনিয়নের রামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ষোলটাকা ইউনিয়নের কুঞ্জুনগর হুদাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে ২-১ গোলো পরাজিত করে উপজেলা চ্যাম্পিয়ন হয়। এ খেলায় সেরা খেলােয়াড় হিসাবে রামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় দলের তারিক হােসেনকে পুরস্কৃত করা হয়।
একই এদিন বঙ্গমাতা টুর্নামেন্টের ফাইনালে অর্থাৎ বালিকা-এর রাইপুর ইউনিয়নের ইকুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে ২-০ গোলো পরাজিত করে মটমুড়া ইউনিয়নের নওদা মটমুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় দল চ্যাম্পিয়ন হয়। এতে সেরা খেলােয়াড় হিসাবে নওদা মটমুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় দলের জিনিয়াকে পুরস্কৃত করা হয়।
খেলা পরিচালনা করেন যথাক্রমে-বাওট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাফুফের রেফারি  মাহবুবুর রহমান, বাফুফের রেফারি আব্বাস আলী, টুটুল ও রিপন।
টুর্নামেন্টে ধারা বিবরণীতে ছিলেন যথাক্রমে-কড়ুইগাছি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশিদুল ইসলাম, শিক্ষক জাকির হােসেন, সাজেদুর রহমান, গোলাম মোস্তফা। এদিকে, ফাইনাল খেলা শেষে খেলােয়ারদের মেডেল ও চ্যাম্পিয়ন এবং দ্বিতীয় চ্যাম্পিয়ন দলকে গোল্ডেন কাপ পুরস্কৃত করা হয়।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহা। প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নবাগত সহকারি কমিশনার (ভূমি) সাদ্দাম হােসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা খাতুন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাসির উদ্দীন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আব্দুল আল মারুফসহ উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষকসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

Side banner