Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
চ্যাম্পিয়ন শাহজাহান ও রানার্সআপ মোস্তাফিজ

কুড়িগ্রামে দাবা চ্যাম্পিয়ন ২০২৪ অনুষ্ঠিত


দৈনিক পরিবার | মো. এনামুল হক বিপ্লব জুলাই ১৫, ২০২৪, ০৪:১২ এএম কুড়িগ্রামে দাবা চ্যাম্পিয়ন ২০২৪ অনুষ্ঠিত

কুড়িগ্রাম জেলা পুলিশ কর্তৃক আয়োজিত রংপুর আন্তঃ রেঞ্জ ইন্ডোর গেমস দাবা চ্যাম্পিয়নশিপ ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। ফাইনালে চ্যাম্পিয়ন হন পুলিশ লাইন্সে কর্মরত কনস্টেবল মো. শাহজাহান ও রানার আপ রাজারহাট থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজুর রহমান। ৩য় স্থান দখল করেন রিজার্ভ অফিসে কর্মরত কনস্টেবল মো. ফারুক হোসেন।
তাদের এই বিজয়ের জন্য স্বীকৃতি হিসাবে দেয়া হয় একটি মেডেল, একটি ক্রেস্ট ও ৫ হাজার ও ৩ হাজার টাকার নগদ অর্থ পুরস্কার। এছাড়াও সকল অংশগ্রহণকারী পুলিশ সদস্যদের দেয়া হয় বিশেষ মেডেল।
প্রতিযোগিতায় ১২টি দলের মধ্যে গ্রুপ পর্বের খেলা শেষে বিকেলে কুড়িগ্রাম পুলিশ লাইন্স মাল্টিপারপাস ড্রিলসেডে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত মো. রুহুল আমীন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. সাজ্জাদ হোসেন, পুলিশ লাইন্সের আরআই কাজী আকির হোসেন সহ অন্যান্য সদস্যবৃন্দ।

Side banner