Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

রাউজানে গাউছুল আজম দস্তগীর সুন্নী সম্মেলন অনুষ্ঠিত


দৈনিক পরিবার | মিলন বৈদ্য শুভ অক্টোবর ১৭, ২০২৪, ০৯:১৩ এএম রাউজানে গাউছুল আজম দস্তগীর সুন্নী সম্মেলন অনুষ্ঠিত

পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) ও ফাতেহায়ে ইয়াজদাহুম উদযাপন উপলক্ষে হযরত আব্দুল কাদের জিলানী কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনায় গাউছুল আজম দস্তগীর সুন্নী সম্মেলন যথাযোগ্য মর্যাদায় সম্পন্ন হয়েছে। 
মঙ্গলবার (১৫ অক্টোবর) বাদ মাগরিব উত্তর সর্তা দরগাহ বাজার ঈদগাহ ময়দানে আয়োজিত সম্মেলনে মেহমানে আ'লা ছিলেন আঞ্জুমানে রহমানিয়া মঈনীয়া মাইজভান্ডারীয়া কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শাহসুফি মাওলানা সৈয়্যদ ড. সাইফুদ্দিন আহমদ আল হাসানী ওয়াল হোসাইনী মাইজভাণ্ডারী। 
আব্দুল কাদের জিলানী কল্যাণ ট্রাস্টের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন আঞ্জুমানে রজভীয়া নূরীয়া ট্রাস্ট বাংলাদেশের চেয়ারম্যান পীরে তরিকত আল্লামা আবুল কাশেম নূরী।
ট্র্রাস্টের সাধারণ সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আলী ও শওকত হোসেন সারজানের সঞ্চালনায় বিশেষ বক্তা ছিলেন মাওলানা আবুল আসাদ মোহাম্মদ জোবায়ের রেজভী। 
বিশেষ অতিথি ছিলেন ইহরাম হজ্ব কাফেলার পরিচালক আমিরুল হুজ্জাজ মাওলানা গোলাম মোস্তফা শায়েস্তা খান আল আজহারী। 
উদ্বোধক ছিলেন দরগাহ বাজার জামে মসজিদের খতিব মাওলানা সেলিম উদ্দিন রেজভী। 
মাহফিলে নানা কর্মসূচির মধে ছিল সকাল থেকে পবিত্র খতমে কুরআন, খতমে গাউছিয়া, খতমে গেয়ারভী শরীফ। এছাড়া বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী দ্বারা নাত ও কেরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে ট্রাস্ট কতৃক পরিচালিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় এবং ট্রাস্ট পরিচালনাধীন হযরত আব্দুল কাদের জিলানী (র:) হেফজখানা ও এতিমখানা হতে ২০২৪ সালে ৪জন ছাত্র কোরআন হেফজ সমাপ্ত করায় দস্তারে ফজিলত প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন- আলহাজ্ব আহমদ কবির, মোহাম্মদ হারুন, মোহাম্মদ হানিফ, মোহাম্মদ শহিদুল্লাহ, জামাল কোম্পানি, আব্দুল কুদ্দুস, মোহাম্মদ রাসেল, মোহাম্মদ রফিক, জসিম উদ্দিন, নজরুল, হাফেজ মাসুদ, মোহাম্মদ এমদাদ, নুরুল ইসলাম, হাসান তালুকদার সহ ট্রাস্টের অন্যন্যা কর্মকর্তা ও সদস্যবৃন্দ।
পরিশেষে মিলাদ-কেয়াম শেষে মুসলিম উম্মাহর শান্তি ও কল্যাণ কামনা করে মোনাজাত করা হয় এবং উপস্থিত সকল মেহমানের মাঝে তবাররুক বিতরুণ করা হয়।

Side banner