Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

বিশ্বনাথে মহানবী সঃ এর জন্মদিন উপলক্ষে র‌্যালী


দৈনিক পরিবার | মো. আব্দুল কাইয়ুম সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০২:০১ পিএম বিশ্বনাথে মহানবী সঃ এর জন্মদিন উপলক্ষে র‌্যালী

সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের ভোলাগঞ্জ দারুল কোরআন হাফিজিয়া মাদ্রাসা ও গ্রামবাসীর উদ্দোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী সঃ উপলক্ষে র‌্যালী ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে।
সোমবার (১৭ সেপ্টেম্বর) সকালে মাদ্রাসা প্রাঙ্গন থেকে র‌্যালী বের হয়ে ভোলাগঞ্জ, হামদর চক, কুড়িখলা, গনাইঘর, তেঘরী ও নোয়াপাড়া গ্রামের প্রধান সড়ক প্রদক্ষিণ করে মাদ্রাসায় এসে শেষ হয়।
র‌্যালীতে উপস্থিত ছিলেন ভোলাগঞ্জ দারুল কোরআন হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হাফিজ ক্বারী শফিক উদ্দিন,সহকারী শিক্ষক হাফিজ আশিকুর রহমান, হামদর চক পুরাতন  জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা আবুল হাসনাত, কুড়িখলা জামে মসজিদের ইমাম মাওলানা জাহেদ খান, গনাইঘর জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা ইয়াহইয়া আহমদ, ভোলাগঞ্জ গ্রামের মাসুক মিয়া, এস এম রফিক আহমদ, তহসিল মিয়া তালুকদার, আবু মিয়া, ময়না মিয়া, আরব শাহ রঃ একাডেমির প্রধান শিক্ষক মাওঃ ফেরদৌসুর রহমান, রাজাগঞ্জ বাজার কিন্ডার গার্টেনের প্রধান শিক্ষক আব্দুল গাফফার, চারিগ্রাম আঞ্চলিক শাখা তালামিযের সভাপতি ক্বারী আতিকুর রহমানসহ প্রমুখ।
আরও উপস্থিত ছিলেন, মিলাদুন্নবী সঃ উদযাপন কমিটির সদস্য হাফিজ কামরান হোসেন, নাইম উদ্দিন, আবু সাইদ, জুবায়ের আহমদ, ইব্রাহিম আহমদ ও মাহফুজুর রহমান।
উক্ত র‌্যালীতে ভোলাগঞ্জ হাফিজিয়া মাদ্রাসার সাথে অংশ নেয় আরব শাহ রঃ একাডেমি, চারিগ্রাম আদর্শ উচ্চ বিদ্যালয়, চারিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীসহ এলাকাবাসী।
র‌্যালী শেষে মাদ্রাসায় মোনাজাত ও শিরনী বিতরণ করা হয়।

Side banner