Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

মানিকগঞ্জে নানা আয়োজনে শুভ জন্মাষ্টমী পালিত


দৈনিক পরিবার | মো: আজহার হোসেন আগস্ট ২৭, ২০২৪, ০৪:৪৫ পিএম মানিকগঞ্জে নানা আয়োজনে শুভ জন্মাষ্টমী পালিত

সোমবার (২৬ আগস্ট) মানিকগঞ্জ শহরে কালীবাড়িতে শুভ জন্মাষ্টমী পালন উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে যারা শহীদ হয়েছেন এবং আহত হয়েছেন তাদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে ১মি: নীরবতা পালন করা হয়।
শুভ জন্মাষ্টমী উপলক্ষে বিশিষ্ট শিল্পপতি সাবেক মন্ত্রী মরহুম মুন্নর সুযোগ্য কন্যা মুন্নু গ্রুপের চেয়ারম্যান বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
বিএনপির সংগ্রামী সভাপতি আফরোজা খান রিতা  কে ফুল দিয়ে বরণ করে নেন শুভ জন্মাষ্টমীর  আয়োজকরা।
জেলা বিএনপির সংগ্রামী সভাপতি আফরোজা খান রিতার সাথে উপস্থিত ছিলেন বিএনপি জেলা কমিটির সংগ্রামী সহ-সভাপতি এ্যাড. আজাদ হোসেন খান, সংগ্রামী সাংগঠনিক সম্পাদক এডভোকেট নুরতাজ আলম বাহার অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন।
শুভ জন্মাষ্টমী অনুষ্ঠানে  বিএনপি নেতাকর্মী এবং সকল স্তরের সাধারণ  জনগণও উপস্থিত ছিলেন।
শুভ জন্মাষ্টমী অনুষ্ঠানে বিএনপি সংগ্রামী সভাপতি জনাব আফরোজা খান রিতা উপস্থিত সকলকে উদ্দেশ্য করে বলেন আমরা দল মত ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের সাথে একত্রে কাজ করতে আগ্রহী। আমরা শুভ জন্মাষ্টমীতে আপনাদের সাথে যেভাবে একত্রে  হয়েছি আগামীতে সকলের শুভ অনুষ্ঠানে একত্রে থাকতে চাই। আপনারা আমাদের বাড়িতে ঈদে আসবেন আমরাও আপনাদের বাড়িতে যাব সেমাই খাব এভাবেই আমাদের মধ্যে ভালো সম্পর্ক গড়ে উঠবে। অনুষ্ঠানে কয়েক জনের নাম উল্লেখ  করে বলেন আমার বাড়িতে আপনাদের দাওয়াত রইলো। তাদের মধ্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য সভাষ সাহা এবং আওয়ামী লীগের ৩ নং ওয়ার্ডের সভাপতি রতন মজুমদার।
অনুষ্ঠান শেষে সকলের মঙ্গল কামনা সহ সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

Side banner