Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

বাগমারায় ইউপি চেয়ারম্যান আলমগীর সরকার গ্রেপ্তার


দৈনিক পরিবার | জাহাঙ্গীর আলম সেপ্টেম্বর ৩, ২০২৪, ০৮:৪৩ পিএম বাগমারায় ইউপি চেয়ারম্যান আলমগীর সরকার গ্রেপ্তার

রাজশাহীর বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর সরকারকে গ্রেপ্তার করেছে বাগমারা থানা পুলিশ।
সোমবার দিবাগত রাতে বাগমারা থানা পুলিশের একটি দল তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। শিমুল আলী খাঁ নামের এক ব্যক্তির দায়েরকৃত মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।
গত ২৮ আগস্ট রামরামা গ্রামের খুরশেদ আলী খাঁর ছেলে শিমুল আলী খাঁ বাদী হয়েছে ৪৮ জনের নাম উল্লেখ সহ ১৫০-২০০ জনকে অজ্ঞাত দেখিয়ে মামলাটি করেন। ওই মামলার ৩নং আসামী হলো রামরামা গ্রামের মৃত জব্বার সরকারের ছেলে আলমগীর সরকার। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।  
মামলা সূত্রে জানা গেছে, গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্রজনতার আন্দোলনে যোগ দিতে আসছিলেন তিনি। ভবানীগঞ্জ কারিগরি ও ব্যবস্থাপনা কলেজের সামনে শিমুল আলী খাঁর উপর হামলা করে। সে সময় মামলার বাদীকে উদ্দেশ্য করে হামলাকারীরা এলোপাথারী গুলি করতে থাকে। পাশাপাশি তারা ককটেল বিস্ফোরণ করে এলাকায় আতংক সৃষ্টি করা হয়। ওই সময় ধারালো অস্ত্র দিয়ে কুপাতে থাকে মামলার বাদীকে। গুরুতর অবস্থায় তাকে ফেলে রেখে যায় হামলাকারীরা।
পরে তাকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গত (৫ আগস্ট) বাগমারা উপজেলা সদর ভবানীগঞ্জ অস্ত্র মহড়া দেয়ার পাশাপাশি তান্ডব চালিয়ে জনমনে আতংক সৃষ্টি করে সাবেক এমপি আবুল কালাম আজাদ সহ তার ক্যাডার বাহিনীর সদস্যরা।
মামলার তদন্ত কর্মকর্তা বাগমারা থানার এসআই মামুনুর রশিদ মামুন বলেন, চেয়ারম্যান আলমগীর সরকারকে নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয়েছে। আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

Side banner