Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

আর্তমানবতার সেবায় নিয়োজিত কে এম মহিবুল হক খোকন


দৈনিক পরিবার | মোঃ রফিকুল ইসলাম জুলাই ২৮, ২০২৪, ০৭:৩১ পিএম আর্তমানবতার সেবায় নিয়োজিত কে এম মহিবুল হক খোকন

গত ২৯ মে নাগেশ্বরী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সদ্য অনুষ্ঠিত নির্বাচনে কাপ পিরিচ প্রতীক নিয়ে বিপুল ভোটে নির্বাচিত হন কে এম মহিবুল হক খোকন। নির্বাচনের সময় সাধারণ ভোটারদের মুখে একটি স্লোগান ছিল “নিজের খাই খোকন ভাই”। সাধারণ ভোটারদের অকুন্ঠ সমর্থন গরীবের বন্ধু হিসেবে কে এম মহিবুল হক খোকন বিপুল জনসমর্থন নিয়ে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হন।
তিনি শপথ নেয়ার পর উপজেলা পরিষদের দায়িত্ব নেয়ার সাথে সাথেই কুড়িগ্রাম জেলা জুড়ে ১৬টি নদ-নদীতে পানি বৃদ্ধি পায়। প্রচুর বৃষ্টিপাতের কারণে বন্যা দেখা দেয়। এ রকম সময়ে অন্যায়ের প্রতিবাদী কণ্ঠস্বর ও মানবতার ফেরিওয়ালা নাগেশ্বরী উপজেলা পরিষদের চেয়ারম্যান কে এম মহিবুল হক খোকন বন্যা দুর্গতদের পাশে সর্বাত্মক ভাবে সাহায্যের হাত বাড়ান।
তিনি প্রতিদিন বন্যা দুর্গত এলাকায় গিয়ে সরকারী ত্রাণ সহায়তায় যথাযথ প্রক্রিয়ায় বন্যা দুর্গতদের মাঝে পৌছে দেয়। তার সরব উপস্থিতি আর্ত মানবতার সেবায় নিজেকে বিলিয়ে দেওয়ায় তিনি সব মহলে প্রশংসিত হয়েছে। সাধারণ মানুষের অভিমত বর্তমান নাগেশ্বরী উপজেলা পরিষদের চেয়ারম্যান কে এম মহিবুল হক খোকন বিগত সময়ে গরীবের বন্ধু হিসেবে সব সময় নিজের যা আছে তা বিলিয়ে দিয়ে পাশে ছিলেন। যে কারণে তিনি সাধারণ মানুষের একজন প্রিয় নেতা। তার বড় ভাই খন্দকার আমিনুল হক বাচ্চু ভিতরবন্দ ইউনিয়নে দু’বার চেয়ারম্যান হিসেবে নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে সততার সাথে দায়িত্ব পালন করে এলাকায় প্রশংসিত হয়েছেন।
খন্দকার আমিনুল হক বাচ্চুর মাধ্যমে কুড়িগ্রাম জেলায় সৌদির অর্থায়নে অসংখ্য মসজিদ নির্মাণ হয়েছে। বিভিন্ন এলাকায় বিশুদ্ধ পানি সরবরাহের জন্য টিউবওয়েল স্থাপন সহ অনেক ভালো ভালো কাজ এই পরিবারের মাধ্যমেই বাস্তবায়িত হয়েছে।
মানবিক সেবামূলক কাজের জন্য কে এম মহিবুল হক খোকন এর পরিবার সবার কাছে প্রশংসিত। আগামীতেও যে কোন দুর্যোগে নাগেশ্বরী উপজেলা পরিষদের চেয়ারম্যান কে এম মহিবুল হক খোকন তার মানবতা মূলক কার্যক্রম অব্যাহত রাখবেন বলে সকলেই আশা করেন।

Side banner