Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

নওগাঁয় বুড়িদহ বিলের পানিতে কাউন্সিলরের লাশ


দৈনিক পরিবার | নওগাঁ প্রতিনিধি জুলাই ১৫, ২০২৪, ০৫:৪০ এএম নওগাঁয় বুড়িদহ বিলের পানিতে কাউন্সিলরের লাশ

নওগাঁর পত্নীতলায় বুড়িদহ বিল থেকে ভাসমান অবস্থায় নজিপুর পৌরসভার কাউন্সিলর মিজানুর রহমানের (৪০) লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার (১৪ জুলাই) সকাল সাড়ে ১০টায় উপজেলার পাটিচড়া এলাকায় বুড়িদহ বিল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।
নিহত মিজানুর নজিপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর ছিলেন। তিনি পৌরসভার ছোট চাঁদপুর এলাকার মোহাম্মদ আফছার আলী মণ্ডলের ছেলে।
নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, আজ সকালে স্থানীয় লোকজন বিলের পানিতে মরদেহ ভাসতে দেখে থানায় খবর দেন। খবর পেয়ে সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয়দের সহায়তায় কাউন্সিলর মিজানুর রহমানের মরদেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশ নওগাঁ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
নিহতের স্বজনদের বরাত দিয়ে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন বলেন, মিজানুর রহমান গত শুক্রবার দিবাগত রাতে পৌরসভার ছোট চাঁদপুর এলাকার নিজ বাসায় ছিলেন। শনিবার সকাল ১০টার দিকে তিনি বাড়ি থেকে বেরিয়ে যান। এরপর তিনি আর বাড়িতে ফেরেননি।
ওসি মোজাফফর হোসেন আরও বলেন, মিজানুর রহমানের পরিবারের সদস্যরা জানিয়েছেন, তিনি (মিজানুর) মাদকাসক্ত ব্যক্তি ছিলেন। এ কারণে তাঁর স্ত্রী-সন্তানেরা কেউ তাঁর সঙ্গে থাকেন না। ধারণা করা হচ্ছে, মাদকাসক্ত অবস্থায় বিলের পানিতে পড়ে গিয়ে তাঁর মৃত্যু হয়ে থাকতে পারে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এটি হত্যাকাণ্ড, নাকি দুর্ঘটনাজনিত মৃত্যু তা খুঁজে বের করতে তদন্ত চলছে।

Side banner