Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

দেবহাটায় মাদানী নগর সড়কের ভিত্তি প্রস্তরের উদ্বোধন


দৈনিক পরিবার | ইব্রাহীম হোসেন জুলাই ৬, ২০২৪, ০৬:৪৭ পিএম দেবহাটায় মাদানী নগর সড়কের ভিত্তি প্রস্তরের উদ্বোধন

দেবহাটার পারুলিয়া ইউনিয়নের খেজুরবাড়িয়া আল-ফুরকান সংলগ্ন মাদানী নগর সড়ক ও গেটের ভিত্তি প্রস্তরের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকাল ৫টায় খেজুরবাড়িয়া গ্রামে বাস্তাবায়িত উক্ত কাজের উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ কাজের উদ্বোধন করেন সাবেক স্বাস্থ্য মন্ত্রী, সমাজকল্যাণ সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি।
এসময় তিনি বলেন, গ্রামবাসির সুপেও পানির সুব্যবস্থা করতে দ্রুত ট্যাংক বসানো হবে। আগামীতে পাইপ লাইনের মাধ্যমে গ্রামের বিভিন্ন পর্যায়ে পানি সরবাহ করার সুযোগ করে দেওয়া হবে। সেই সাথে খেজুরবাড়িয়া গ্রামের সকল রাস্তা পর্যায়ক্রমে নির্মাণ করা হবে। কোন রাস্তা কাঁচা থাকবে না। সংসদ সদস্য এসময় আল ফুরকান একাডেমির শিক্ষার্থীদের জন্য ধর্মীয় শিক্ষার পাশাপাশি কারিগরি শিক্ষার উপর দক্ষতা ভিত্তিক শিক্ষা ব্যবস্থা চালুর পরামর্শ প্রদান করেন।
অনুষ্ঠানে আল ফুরকান একাডেমির সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুজিবর রহমান, সখিপুর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, ডা. আবুল হোসেন প্রমুখ।
উপস্থিত ছিলেন দেবহাটা প্রেসক্লাবের সভাপতি মীর খায়রুল আলম, আওয়ামী লীগ নেতা ওহিদুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিজয় ঘোষ সহ বিভিন্ন পর্যয়ের ব্যক্তিবর্গ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মো. রাশেদুল ইসলাম।

Side banner