Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

বড়লেখায় ইউপি চেয়ারম্যান উপ-নির্বাচনে ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল


দৈনিক পরিবার | আশফাক আহমেদ জুলাই ৫, ২০২৪, ০৫:৩১ পিএম বড়লেখায় ইউপি চেয়ারম্যান উপ-নির্বাচনে ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

মৌলভীবাজারের বড়লেখার ১০ নং দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৭ জুলাই। এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় জন্য ৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
বৃহস্পতিবার বিকেল ৫ টা পর্যন্ত মনোনয়নপত্র দাখিলের শেষ দিন হওয়ায় উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার দীপক কুমার রায়ের কাছে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দেন। প্রার্থীরা হলেন নুরুল ইসলাম (নির্দলীয়), সাবেক ছাত্রলীগ নেতা মাসুম আহমদ হাসান, দক্ষিণভাগ ইউনিয়ন জামায়াতে ইসলামীর আমির আব্দুছ ছামাদ, বড়লেখা উপজেলা যুবদলের সদস্য সচিব মো. ইকবাল হোসেন, দক্ষিণভাগ ইউনিয়নের বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুহিবুর রহমান, ইমরান আহমদ (নির্দলীয়)।
শুক্রবার (৫ জুলাই) উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার দীপক কুমার রায় বলেন, কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল করেছেন প্রার্থীরা। আজ প্রার্থীদের মনোনয়নপত্র যাছাই-বাছাই করা হবে। ৪ জুলাই ছিল এই উপ-নির্বাচনের মনোনয়নপত্র জমা দানের শেষ তারিখ। প্রার্থীরা তাদের প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১০ জুলাই ও প্রতীক বরাদ্দ দেয়া হবে ১১ জুলাই। ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, গত ৮ মে উপজেলা পরিষদ নির্বাচনে ১০ নং দক্ষিণভাগ ইউপি চেয়ারম্যান আজির উদ্দিন  বড়লেখা উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হয়ে শপথ গ্রহণ করায় ১০নং দক্ষিণভাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ শূন্য হয়। ফলে আগামী ২৭ জুলাই এ পদে  উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

Side banner