Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

আনোয়ারকে চেয়ারম্যান দেখতে চায় নন্দলালপুর ইউনিয়নবাসী


দৈনিক পরিবার | মো. লিটন জুন ২৬, ২০২৪, ০৫:১২ এএম আনোয়ারকে চেয়ারম্যান দেখতে চায় নন্দলালপুর ইউনিয়নবাসী

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার ৫নং নন্দলালপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে আনোয়ারকে দেখতে চায় এলাকার জনগণ। ২০টি গ্রাম নিয়ে গঠিত এই ইউনিয়নের সহজ সরল মানুষের কাছাকাছি পৌঁছে তাদের সেবা করার প্রত্যয় ব্যক্ত করেছেন আনোয়ার হোসেন।  
নন্দলালপুর ইউনিয়ন এর দড়িকোমরপুর গ্রামের আকমল হোসেনের ছেলে সদা হাস্যজ্বল সাদা মনের মানুষ শাপলা ব্রিকস এর সাবেক স্বত্বাধিকারী এবং শাপলা ট্রেডিং কোম্পানির স্বত্বাধিকারী আনোয়ার হোসেন অনেক আগে থেকেই নিঃস্বার্থভাবে সমাজে বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন নিরবে।
সামাজিক সংগঠন আর রহমান এসোসিয়েশনের উপদেষ্টা হিসেবে তিন বছর যাবত মেধাবী শিক্ষার্থীদের মাঝে  শিক্ষা বৃত্তি, ঝড়ে পরা শিক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদানের মাধ্যমে বিদ্যালয়মুখী করা, গৃহহীনদের ঘরের ব্যবস্থা সহ বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কাজে আর্থিক সহায়তা করে যাচ্ছেন।
আনোয়ার হোসেন জানান, তার কোন চাওয়া পাওয়া নেই। তিনি নন্দলালপুর ইউনিয়নের সন্তান হিসেবে এই ইউনিয়নের জনগণের সাথে ও পাশে থেকে তাদের খেদমত করতে চান। পবিত্র হজ্জ পালন সমাপ্ত করে অচিরেই দেশে ফিরে তিনি এলাকার উন্নয়নমূলক কাজে নিজেকে নিবেদিত করবেন বলে জানিয়েছেন

Side banner