Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

পানছড়ি উপজেলার ওয়ার্ড বিএনপির মত বিনিময় সভা 


দৈনিক পরিবার | মো. চাঁন মিয়া, পানছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি অক্টোবর ২০, ২০২৪, ০৭:১৭ পিএম পানছড়ি উপজেলার ওয়ার্ড বিএনপির মত বিনিময় সভা 

পানছড়ি উপজেলায় ওয়ার্ড বিএনপির মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৩নং পানছড়ি ইউপির ৮নং ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে শনিবার (২০ অক্টোবর) সন্ধ্যায় পানছড়ি বাস টার্মিনালে এই সভা অনুষ্ঠিত হয়।
৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো: আবুল বশরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি ও পানছড়ি উপজেলা বিএনপির সভাপতি মো: বেলাল হোসেন। উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মো: সাইদুল আলমের সঞ্চালিত সভায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: ইউসুফ আলী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-ছাত্র বিষয়ক সম্পাদক ও জেলা ছাত্রদলের সভাপতি মো: শাহেদুল ইসলাম সুমন, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো: সিরাজুল ইসলাম, সহ-সভাপতি নুরুল কায়েস শিমুল, যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো: ইব্রাহিম, মো: ইসমাইল, যুবদলের আহবায়ক মো: আফসারসহ উপজেলা বিএনপির অংঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে জেলা বিএনপির সভাপতি এবং কেন্দ্রীয় বিএনপির কর্মসংস্থান বিষয়ক সহ- সম্পাদক ওয়াদুদ ভূঁইয়াকে নির্বাচিত করে সংসদে পাঠাতে কাজ শুরু করার আহবান জানান বক্তারা।

Side banner