Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

বড়লেখায় সুজানগরের মানুষে জন্য বৈষম্য সৃষ্টি করা হয়: সাজু


দৈনিক পরিবার | আশফাক আহমদ অক্টোবর ১৯, ২০২৪, ০৮:২৬ পিএম বড়লেখায় সুজানগরের মানুষে জন্য বৈষম্য সৃষ্টি করা হয়: সাজু

বিএনপির উপদেষ্টা শরিফুল হক সাজু বলেন, যেখানে আমার নেত্রী একটি ঘরের ভিতরে বন্দী রয়েছেন অসুস্থ অবস্থা, কথা বলার অধিকার পাচ্ছেন না, যেখানে আমার নেতা ষড়যন্ত্রে শিকার হয়ে বাংলাদেশে আসতে পারছেন না, সেখানে কিসের আনন্দ, কিসের সংবর্ধনা? আমি আপনাদের মাঝে আসছি একটি কথা নিয়ে, সেটি হলো আমার নেত্রী এবং দেশের জনগণের জন্য দোয়ার জন্য আমি এখানে এসেছি। আমি দোয়া মাহফিলের জন্য এখানে এসেছি।
তিনি আরও বলেন, আমাদের সুজানগর মানুষে জন্য বৈষম্য সৃষ্টি করা হয়, সেই বৈষম্যের শিকার হয় সুজানগরে বিভিন্ন নেতৃবৃন্দ। আমাদের সুজানগরে গত জাতীয় নির্বাচনে বলেন, সুজানগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বলেন, সুজানগরের জনগণ বিএনপিকে ভালোবাসে সেইজন্য আমি কয়েকবার সুজানগরে এসেছি, রতুলী থেকে মাজুমবাড়ী মসজিদ, হাজীর বাড়ী মসজিদ, রফিনগর বলেন, রাস্তার যে অবস্থা দেখেছি সেখানে বৈষম্য সৃষ্টি করা হয়। সুজানগরের মানুষ উন্নয়ন চোখে দেখেনি। সুজানগরে মানুষ সবচেয়ে বেশি প্রবাসী অধ্যুষিত এলাকা। আমার বিশ্বাস ছিল সুজানগরের মানুষকে সঠিক মূল্যায়ন ও এখন বাস্তাবায়িত হবে। সেটা মনে হয় সুজানগরের মানুষ বিগত ১৫ বছরে চোখে দেখে নাই। আজকে এই রাস্তার দিকে তাকালে মনে হয় আমি কোন হাওরের রাস্তা দিয়ে যাচ্ছি। কিন্তু আমার মনে হয় সুজানগরের যে কারা সেখানে রাজনীতিতে যে প্রতিহিংসা সেখানে সৃষ্টি হচ্ছে। তবে একটা কথা আপনাদের কে বলতে চাই দেশ নায়ক তারেক রহমান বাংলাদেশে সরকার প্রধান গঠন করলে, প্রধানমন্ত্রী হলে এই সুজানগরে উন্নয়ন কিভাবে করতে হয়? সেটা আপনারা আমাকে যদি সহযোগিতা করেন, আমরা সুজানগরকে একটি আধুনিক সুজানগর করে প্রমান করে দিতে পারি।
মৌলভীবাজারের বড়লেখায় শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যা ৬ টায় ছিদ্দেক আলী উচ্চ বিদ্যালয় মাঠে সুজানগর ইউনিয়ন বিএনপি,যুবদল,ছাত্রদল,সেচ্ছাসেবকদল ও অঙ্গ সংগঠন আয়োজিত দোয়া মাহফিলে কাতার বিএনপি'র সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার জেলা বিএনপির উপদেষ্টা শরিফুল হক সাজু স্বদেশ আগমন উপলক্ষে ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শহীদদের আত্মার মাগফিরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া মাহফিলে শরিফুল হক সাজু প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
দোয়া মাহফিলে ইউনিয়ন বিএনপির সভাপতি ফখরুল ইসলাম সুনু মিয়ার সভাপতিত্বে ও ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নাদের আহমদ ও উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক মকবুল হোসেন সেবুলের সঞ্চালনায় বিশেষ অতিথির  বক্তব্য দেন উপজেলা বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও নিজ বাহাদুরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস শহিদ খান, উপজেলা বিএনপির উপদেষ্টা ও সাবেক সুজানগর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ছাবির আহমদ, সহ সভাপতি ও সাবেক সুজানগর ইউপি চেয়ারম্যান নছিব আলী, প্রচার সম্পাদক আব্দুল কুদ্দুস স্বপন, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক আব্দুল কাদির পলাশ, সদস্য সচিব ইকবাল হোসেন।
আরও বক্তব্য দেন ইউনিয়ন বিএনপির সহ সভাপতি আব্দুল বাছিত, সাবেক ছাত্রদল নেতা বিলাল আহমদ, উপজেলা যুবদলের সদস্য শওকত হাসান, জেলা যুবদলের সদস্য লিমন আহমদ, ইউনিয়ন ছাত্রদল সভাপতি হাসান আহমদ প্রমুখ।

Side banner