Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

পাথরঘাটায় ১৭ বছর পর প্রকাশ্যে জামায়াতের সম্মেলন


দৈনিক পরিবার | মল্লিক এম.আই বুলবুল সোহেল অক্টোবর ১৯, ২০২৪, ০১:৫৩ পিএম পাথরঘাটায় ১৭ বছর পর প্রকাশ্যে জামায়াতের সম্মেলন

‘আমাদের জন্য আল্লাহই যথেষ্ঠ, আল্লাহই আমাদের জন্য পরিবেশ তৈরি করে দিয়েছেন আর এই পরিবেশকে আমাদেরই ধরে রাখতে হবে। আমরা কি মরে গিয়েছি? আমরা কি হারিয়ে গিয়েছি? আমরা কি পালিয়ে গিয়েছি? তোমরা পালিয়ে গিয়েছো। দীর্ঘ ১৫ বছর ধরে যে ফ্যাসিস্ট রাজনীতি করেছো, মানুষের সাথে জুলুম করেছো, নির্মম যে অত্যাচার করেছো, অত্যাচার করেও তোমরা মনে করেছে ক্ষমতার মসনদ আজীবন টিকিয়ে রাখবে, এ জমিন থেকে তোমরা ক্ষমতা ছারবে না।’ দীর্ঘ ১৬ বছর পর প্রকাশ্যে শুক্রবার (১৮ অক্টোবর) বেলা সাড়ে ১০ টার সময় পাথরঘাটা কেন্দ্রীয় জামে মসজিদের ইদগাহ মাঠে এরকমই কথা বললেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও বরগুনা জেলা জামায়াতের আমীর মাওলানা মো: মহিব্বুল্লাহ হারুন। 
তিনি ফ্যাসিস্ট অওয়ামীলীগকে উদ্দেশ্য করে বলেন, তোমরা বারবার বলছিলে চল্লিশ বছর পর্যন্ত ক্ষমতায় থাকবে। কিন্তু আল্লাহ তোমাদের চব্বিশেই শেষ করে দিয়েছে। চব্বিশ শেষ হতে না হতেই পালিয়ে যেতে বাধ্য হয়েছো। এতো বছর আমাদের নির্যাতন করেছো। দেখো আজ তোমরা কেথায় আর আমরা কোথায়? চব্বিশেই আল্লাহ আমাদের বিজয় ছিনিয়ে এনে দিয়েছেন। এ জন্য আমাদের শুকরিয়া আদায় করতে হবে। আল্লহর প্রতি কৃতজ্ঞতা আদায় করতে হবে। যেই মহান রাব্বুল আলামিন আমাদেরকে প্রতিষ্ঠিত করেছেন। 
পাথরঘাটা পৌর জামায়াতের আমীর মাওলানা মোঃ মাসুদুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা মোঃ বজলুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরগুনা জেলা জামায়াতে ইসলামী নায়েবে আমীর মাওলানা আবু জাফর মোঃ সালেহ, সাধারন সম্পাদক মাওলানা এসএম আফজালুর রহমান, পাথরঘাটা উপজেলা আমীর মোঃ শামীম আহসান। এসময় আরো বক্তব্য রাখেন, বরগুনা জেলা জামায়াতের যুগ্ন-সধারন সম্পাদক আসাদুজ্জামান আল মামুন, বরগুনা পৌর আমীর, আব্দুল জলিল, পাথরঘাটা উপজেলা ছাত্রশিবিরের সভাপতি হাফেজ রাকিবুল ইসলাম, পৌর সভাপতি এইচএম কাইউম মীর তাওহীদ, সাবেক শিবির সভাপতি এ্যাডঃ আব্দুল কাইয়ুম খান প্রমুখ। 
এসময় সহযোগী সদস্যদের বিভিন্ন দিক নির্দেশনা দেন এবং কোন রকমের সহিংসতায় না জড়ানোর আহবান করেন।

Side banner