Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
বিএনপি নেতা ডাঃ এ জেডএম জাহিদ হোসেনের নির্দেশে 

নবাবগঞ্জে স্বেচ্ছাসেবকদলের পূজামণ্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান


দৈনিক পরিবার | অলিউর রহমান মেরাজ, নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি  অক্টোবর ১১, ২০২৪, ০৬:২৪ পিএম নবাবগঞ্জে স্বেচ্ছাসেবকদলের পূজামণ্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির স্থায়ী কমিটির সদস্য অধ্যাপক ডাঃ এ জেডএম জাহিদ হোসেন এর নির্দেশনায় দিনাজপুরের নবাবগঞ্জে উপজেলা স্বেচ্ছাসেবক দলের দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শন করেছে একটি প্রতিনিধি দল।
বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাতে কেন্দ্রীয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য অধ্যাপক ডাঃ এ জেডএম জাহিদ হোসেন এর নির্দেশে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান প্রদান করেন উপজেলা সেচ্ছাসেবক দলের  সদস্যরা।
উপজেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক সাজ্জাদ আল মামুন জানান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের নির্দেশে দেশের সকল মণ্ডপে শান্তি-শৃঙ্খলা রক্ষায় কাজ করছে বিএনপি। কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক মণ্ডপ পরিদর্শন ও সনাতন ধর্মাবলম্বীদের নানা বিষয় খোঁজখবর নেওয়া হচ্ছে। এর অংশ হিসাবে নবাবগঞ্জে পরিদর্শন ও সার্বিক বিষয়ে সরেজমিনে এসেছেন সেচ্ছাসেবক দলের প্রতিনিধি দল। উৎসবমুখর পরিবেশে সনাতন ধর্মাবলম্বীরা তাদের ধর্মীয় উৎসব পালন করতে পারে সে বিষয় বিএনপি সজাগ রয়েছে।
এসময় মণ্ডপ সংশ্লিষ্ট ও সনাতন ধর্মাবলম্বী নারী-পুরুষের সঙ্গে মতবিনিময় করেন তারা। সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় এ ধর্মীয় উৎসবের শান্তি শৃঙ্খলাসহ নানা বিষয়ে খোঁজখবর নেওয়া হয়। পরিদর্শনকালে জাতীয়তাবাদী দল বিএনপির স্থায়ী কমিটির সদস্য অধ্যাপক ডাঃ এ জেডএম জাহিদ হোসেন এর নির্দেশে মণ্ডপগুলোতে আর্থিক অনুদান প্রদান করেন উপজেলা সেচ্ছাসেবক দলের প্রতিনিধি দল।
পরিদর্শন কার্যক্রমে মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক সাজ্জাদ আল মামুন ও উপজেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোঃ আনোয়ার হোসেন ও যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম ও উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোঃ মুক্তাদির হোসেন বকুল ও সদস্য সচিব মোঃ মুক্তি ও যুগ্ম আহ্বায়ক মোঃ ফিরোজ কবির শাহী ও সদস্য মো: মেহেদী হাসান প্রমুখ।

Side banner