Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফোরামের আয়োজনে

বড়লেখায় ভবিষ্যত পরিকল্পনা নিয়ে সংবাদ সম্মেলন 


দৈনিক পরিবার | আশফাক আহমদ, বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি অক্টোবর ১০, ২০২৪, ০৭:৪২ পিএম বড়লেখায় ভবিষ্যত পরিকল্পনা নিয়ে সংবাদ সম্মেলন 

বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে-ছিটিয়ে থাকা বড়লেখা উপজেলার জাতীয়তাবাদী আদর্শে বিশ্বাসী তরুণদের নিয়ে গঠিত ‘বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফোরাম’ বড়লেখা। মাত্র চার বছরে উপজেলার ১০ ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকায় জনকল্যাণে ৫০ লক্ষধিক টাকা ব্যয় করেছে। আগামিতে আরো বড় বাজেট নিয়ে সহায়-সম্বলহীন অসহায়, অর্থের অভাবে চিকিৎসা বঞ্চিত, লেখাপড়া বন্ধ হওয়ার উপক্রম দেখা দেওয়া মেধাবী শিক্ষার্থী, গৃহহীন, দুর্যোগে ক্ষতিগ্রস্তসহ নানাভাবে দুর্ভোগে থাকা মানুষের আর্থিক সহায়তার পরিকল্পনা গ্রহণ করেছে স্বেচ্ছাসেবী প্রবাসী এই সংগঠনটি।
বুধবার রাতে বড়লেখা পৌরশহরের অভিজাত রেস্টুরেন্টে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদকসহ নেতৃবৃন্দ তাদের জনকল্যাণমুলক কার্যক্রম ও ভবিষ্যত পরিকল্পনাগুলো তোলে ধরেন। নেতৃবৃন্দ এসব মানবিক কার্যক্রম বাস্তবায়নের ব্যাপারে গণমাধ্যমকর্মীদের পরামর্শ ও সহযোগিতা চেয়েছেন।
বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফোরামের সভাপতি যুক্তরাজ্য প্রবাসী সাবেক ছাত্রনেতা ফখরুল ইসলাম জীবনের সভাপতিত্বে ও সিনিয়র সহ সভাপতি আব্দুল আহাদের সঞ্চালনায় সভায় সংগঠনের উদ্দেশ্য, বাস্তবায়িত কার্যক্রম ও পরিকল্পনা তুলে ধরেন সাধারণ সম্পাদক যুক্তরাষ্ট্র প্রবাসী সাবেক ছাত্রনেতা মিজানুর রহমান মিজান।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুর রব, বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফোরামের সহসভাপতি আব্দুল মতিন, সাংগঠনিক সম্পাদক শিব্বির আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল হাফিজ, দপ্তর সম্পাদক মাহির উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হুমায়ুন রশীদ ইমরান, যুব বিষয়ক সম্পাদক রায়হানুল হক, ক্রীড়া বিষয়ক সম্পাদক ইমরান সামি ও সদস্য আক্তার হোসেন প্রমুখ।

Side banner