Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

বিশ্বনাথে ইউএনওকে জাতীয়পার্টির স্মারকলিপি প্রদান


দৈনিক পরিবার | মো. আব্দুল কাইয়ুম, বিশ্বনাথ, সিলেট সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৪:১০ পিএম বিশ্বনাথে ইউএনওকে জাতীয়পার্টির স্মারকলিপি প্রদান

আজ সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টি বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসার সুনন্দা রায়ের কাছে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এবং সহধর্মিণী জাপার প্রেসিডিয়াম সদস্য শেরিফা কাদেরের উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে স্মারকলিপি প্রদান করা হয়েছে।
উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মোঃজয়নাল আবেদীন ও যুগ্ম-আহবায়ক মোঃখালিছ মিয়া স্বাক্ষরিত স্মারকলিপিতে উল্লেখ করা হয়,
কোটা সংস্কারের জন্য বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শুরুতে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বাজেট অধিবেশনে ছাত্রদের যৌক্তিক দাবী সমূহ মেনে নেওয়ার জন্য মহান জাতীয় সংসদে দাবী উপস্থাপন করেন।
পরবর্তিতে জাতীয় পার্টি দলগতভাবে ছাত্রদের আন্দোলনের প্রতি সমর্থন প্রদান করে এবং ছাত্রদেরকে মুক্তিসেনা হিসেবে
উল্লেখ করে। এছাড়া জাতীয় পার্টি রংপুর, ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে উক্ত আন্দোলনে সক্রীয় অংশগ্রহণ করে। বিগত সরকারের রোষানলে পড়ে নেতাদের নামে মিথ্যা মামলা দিয়ে বিগত সরকার জাতীয় পার্টির নেতাকর্মীদেরকেগ্রেফতার করে ।উপর্যুক্ত অবস্থায় জাতীয় পার্টি ছাত্র-জনতার আন্দোলনে বিজয় অর্জন হলে ছাত্র-জনতাকে অভিনন্দন জানায়। আন্দোলনের পক্ষে থাকলেও একটি মহল তাদের অসৎ রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য ষড়যন্ত্রমূলকভাবে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, ওনার সহধর্মীনি,পার্টির প্রেসিডিয়াম সদস্য শেরীফা কাদের সহ অনেক নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে। বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গসংঠনের পক্ষে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। পাশাপাশি অবিলম্বে মিথ্যা মামলা সমূহ প্রত্যাহার করার জোর দাবী জানানো হয়।
এতে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মোঃ জয়নাল আবেদীন, যুগ্ন আহবায়ক মর্তুজ আলী, কালিছ মিয়া, জাপা নেতা দিলবর আলী, রহমত আলী, আব্দুল মতিন, মকবুল হোসেন, স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক এস,এম,শামীম আহমেদ, সদস্য সচিব মীর খোকন, পৌর স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব বিজয় দেব, যুবসংহতি নেতা ছাইদুল ইসলাম, ছাত্র সমাজ নেতা বদরুদ্দিন আহমদ কামরান, ইমন আহমদ, শিপন আহমদ, মুহিব, আলী হোসেন ও মহিলা নেত্রী  আছিয়া বেগম।

Side banner