Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

ইসলামি আন্দোলন বাংলাদেশ বিশ্বনাথ শাখার গণ সমাবেশ অনুষ্ঠিত


দৈনিক পরিবার | বিশ্বনাথ প্রতিনিধি সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৭:৫৪ পিএম ইসলামি আন্দোলন বাংলাদেশ বিশ্বনাথ শাখার গণ সমাবেশ অনুষ্ঠিত

বিশ্বনাথে ইসলামি আন্দোলন বাংলাদেশ এর বিশ্বনাথ উপজেলা শাখার আয়োজনে গণ সমাবেশ পালন করা হয়েছে।
বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর ) বিকেলে বিশ্বনাথ নতুন বাজারে প্রবাসী চত্বরে গণ সমাবেশটি অনুষ্ঠিত হয়।
এসময় বিগত ৫ আগস্টের ছাত্র জনতার বিজয়ের পর এবং আন্দোলনের সময় ইসলামি আন্দোলন বাংলাদেশ সক্রিয় ভুমিকা ছিল এবং থাকবে। ছাত্র জনতার গণ বিপ্লব ও বিজয় যাতে চক্রান্তের বলি না হয়। গণহত্যার বিচার, দুর্নীতিবাজদের দ্রুত গ্রেফতার, অবৈধ সম্পদ বাজেয়াপ্ত ও দুর্নীতির সাথে সম্পৃক্তদের নির্বাচনে অযোগ্য ঘোষণা এবং ভারতীয় পানি আগ্রাসনের প্রতিবাদে ৫ ধপা দাবী উল্লেখ করে বক্তব্য রাখেন নেতৃবৃন্দ।
ইসলামি আন্দোলন বাংলাদেশ বিশ্বনাথ উপজেলা শাখার সভাপতি মাওলানা মোঃ আমির উদ্দিন এর সভাপতিত্বে, বিশ্বনাথ উপজেলা ইসলামী আন্দোলন বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক জুয়েল আহমদ ও ইসলামী ছাত্র আন্দোলন বিশ্বনাথ শাখার সভাপতি শাহেদ আহমদ এর পরিচলনায় গণসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ইসলামি আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ)  হাফিজ মাওলানা মাহমুদুল হাসান (এল.এল.বি)।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইসলামি আন্দোলন সিলেট মহানগর শাখার সভাপতি মুফতি সাঈদ আহমদ, সিলেট জেলা ইসলামি আন্দোলন এর জয়েন্ট সেক্রেটারি মুফতি আবু তাহের মিসবাহ।
বক্তব্য রাখেন মহসিনুল হক কিবরিয়া, সুলাইমান আহমদ শাহী, আরমানুল হক চৌধুরী সহ অন্যান্যরা।
অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন ইসলামী ছাত্র আন্দোলন বিশ্বনাথ শাখার সদস্য  মাহফুজুর রহমান ও সংগীত পরিবেশন করেন ইসলামী ছাত্র আন্দোলন বিশ্বনাথ শাখার কার্যনির্বাহী সদস্য হাফিজ জুবায়ের আহমদ।

Side banner

রাজনীতি বিভাগের আরো খবর