Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

বাঘারপাড়ায় জামায়াতে ইসলামীর সমাবেশ অনুষ্ঠিত


দৈনিক পরিবার | সাঈদ ইবনে হানিফ সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৮:০৬ পিএম বাঘারপাড়ায় জামায়াতে ইসলামীর সমাবেশ অনুষ্ঠিত

আগামীর বাংলাদেশ হবে বৈষম্য মুক্ত অসাম্প্রদায়িক চেতনার দেশ। এদেশের হিন্দু বৌদ্ধ খ্রিস্টান মুসলিম সকলে মিলে মিশে বসবাস করবে। শেখ হাসিনা এবং আওয়ামী লীগ এদেশের দীর্ঘকাল ধরে সামাজিক সম্প্রীতি নিয়ে বসবাস করে আসা হিন্দু ও মুসলমান সম্প্রদায়ের মধ্যে বৈষম্য তৈরি করার অপচেষ্টা করেছে।
যশোরের বাঘারপাড়ায় বৈষম্য বিরোধী ছাত্র জনতার আন্দোলনে নিহতদের স্মরণে আয়োজিত সমাবেশ ও দোয়া অনুষ্ঠানে জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ এসব কথা বলেন।
১৪ সেপ্টেম্বর শনিবার বিকেলে (চৌরাস্তা মোড়ে) জামায়াতে ইসলামীর বাঘারপাড়া উপজেলা শাখার উদ্যোগে এই সমাবেশের আয়োজন করা হয়।
উপজেলা জামায়াতের আমির অধ্যাপক মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মাওলানা আজিজুর রহমান, বিশেষ অতিথি ছিলেন, যশোর জেলা পূর্বের আমির, অধ্যাক্ষ মাওলানা মোহাম্মদ আবদুল আজিজ, উপস্থিত ছিলেন, যশোর জেলা শাখার মজলিসে শুরা সদস্য অধ্যাপক মোঃ গোলাম রসুল, সাধারণ সম্পাদক ঢাকা মহানগর দক্ষিণ ও কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য আব্দুল মান্নান, সেক্রেটারি যশোর জেলা পূর্বের অধ্যাপক মাওলানা আবু জাফর, যশোর শহর সাংগঠনিক শাখার সেক্রেটারি মোঃ গোলাম কুদ্দুস, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির যশোর পূর্ব শাখার সভাপতি রাকিব হাসান, দপ্তর সম্পাদক মিনারুল ইসলাম, বাঘারপাড়া উপজেলা ছাত্রশিবিরের সভাপতি বোরহানউদ্দিন প্রমুখ।
নেতৃবৃন্দ অন্তর্বতী সরকারের উদ্দেশ্যে বলেন, স্বৈরশাসক শেখ হাসিনার শাসনামলের সকল হত্যাকান্ডের এবং ছাত্র জনতা গণহত্যা সহ সংগঠিত সকল গণহত্যার বিচার করতে হবে। একই সাথে রাজনৈতিক ও সামাজিক অর্থনৈতিক উন্নয়ন অগ্রগতি এবং সংঘাত সহিংসতা মুক্ত অসাম্প্রদায়িক চেতনার একটি  কল্যাণ রাষ্ট্র গঠনে বাংলাদেশ জামায়াতে ইসলামী অন্তর্বতী সরকার কে সব ধরনের সহযোগিতা করবে।

Side banner