Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

পোরশায় ইসলামী আন্দোলন কর্তৃক গণ সমাবেশ


দৈনিক পরিবার | এম এ মান্নান সেপ্টেম্বর ১৩, ২০২৪, ০৮:৪১ পিএম পোরশায় ইসলামী আন্দোলন কর্তৃক গণ সমাবেশ

নওগাঁর পোরশায় বাংলাদেশ ইসলামী আন্দোলনের আয়োজনে গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টায় পোরশার সারাইগাছি জিরোপয়েন্টে চত্বরে  গণসমাবেশ অনুষ্ঠিত হয়।
ভারতের পানি আগ্রাসন বন্ধে কার্যকরী ব্যবস্থা গ্রহণ, ছাত্র জনতার গণ বিপ্লব সংঘটিত গণহত্যার বিচার, দুর্নীতিবাজদের গ্রেপ্তার অবৈধ সম্পদ বাজেয়াপ্ত ও তাদেরকে নির্বাচনে অযোগ্য ঘোষণা করা, সংখ্যানুপাতিক জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে ইহকাল শান্তি ও পরকালের মুক্তির প্রত্যাশা পূরণে ইসলামভিত্তিক কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে গণ সমাবেশের আয়োজন করা হয়।
উক্ত গণ সমাবেশের সভাপতি ছিলেন মাওলানা মোহাম্মদ হুজজাতুলা শেখ। প্রধান অতিথি ছিলেন মাওলানা মোঃ আব্দুল হক আজাদ, বিশেষ অতিথি মাওলানা মোঃ আবুল কালাম আজাদ।
অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন মোহাম্মদ মামুনুল হক।
উক্ত সভায় বক্তারা বলেন, এতদিন এইভাবে সভা সমাবেশ করতে পারি নাই কারণ আওয়ামি সরকার একনায়কতন্ত্র কায়েমের কারণে আজকে এই সরকারের পতনের কারণে আমরা স্বাধীনভাবে সভা সমাবেশ করতে পারছি এবং বাক স্বাধীনতা ফিরে পেয়েছি।
বক্তারা আরো বলেন ভবিষ্যতে যেন এ ধরনের সরকার আর না আসে সেদিকে লক্ষ্য রাখতে হবে।
বক্তারা আরো দাবি করেন শেখ হাসিনার সরকারের যারা ছিল তাদের সবার এই বাংলার জমিনে বিচার করতে হবে। পরিশেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে সরকার গঠনের জন্য অন্তর্বতী সরকারের কাছে জোর আবেদন জানায় এবং সকলের সুস্বাস্থ্য কামনা করে অনুষ্ঠানটির সমাপ্ত ঘোষণা করা হয়।

Side banner

রাজনীতি বিভাগের আরো খবর