Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

পৃথিবীর কোন দেশে মানুষকে গুম করা যাবেনা: ব্যারিষ্টার নওশাদ জমির


দৈনিক পরিবার | আহসান হাবিব সেপ্টেম্বর ১, ২০২৪, ০১:০০ পিএম পৃথিবীর কোন দেশে মানুষকে গুম করা যাবেনা: ব্যারিষ্টার নওশাদ জমির

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় বিএনপির মতবিনিময় সভায় অনুষ্ঠিত বিএনপির জাতীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার নওশাদ জমির বলেন, পৃথিবীর কোন দেশে কোন মানুষকে গুম করা যাবেনা এই আইনে স্বাক্ষর করেছেন বর্তমান অন্তর্বতীকালীন সরকারের প্রধান উপদেষ্টা। গত ১৫ বছরে শেখ হাসিনা সরকার আমাদের বিএনপি সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে বিভিন্ন সময় মিথ্যা বানোয়াট ভিত্তিহীন মামলা দিয়ে বছরের পর বছর কারাগারে আটকিয়ে রেখে নির্যাতন করেছে। বিএনপির অনেক নেতৃবৃন্দকে গুম করে আয়না ঘরে বন্দী করে নির্যাতন করছিল। এখনো অনেক নেতার খোঁজ মিলেনি।
তিনি আরও বলেন, নতুন প্রজন্মকে নতুন করে সংবিধান রচনা করে দেশকে পরিচালনা করতে হবে।
তেঁতুলিয়া উপজেলা বিএনপির আয়োজনে বুড়াবুড়ি ইউনিয়নের নাওয়াপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।  
উপজেলা বিএনপির আহবায়ক শাহাদাৎ হোসেন রঞ্জুর সভাপতিত্বে এবং উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক হামিদুল হাসান লাবু'র সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সদস্য সচিব ও সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহীন।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক জাহিরুল ইসলাম কাচ্চু, যুগ্ম আহবায়ক এমএ মজিদ, অ্যাডভোকেট মির্জা নাজমুল ইসলাম কাজল, অ্যাডভোকেট আদম সূফি, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট রীনা পারভীন।
এছাড়াও উপজেলা বিএনপি সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Side banner