Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

শেরপুরে সাবেক রাষ্ট্রপতি এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত


দৈনিক পরিবার | রাকিবুল আওয়াল পাপুল জুলাই ১৫, ২০২৪, ০৫:১২ এএম শেরপুরে সাবেক রাষ্ট্রপতি এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত

শেরপুরে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের পঞ্চম  মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। রবিবার (১৪ জুলাই) সকালে শেরপুর পৌর টাউন হল অডিটরিয়াম  মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
জেলা জাতীয় পার্টি আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ মাহমুদুল হক মনি। শহর  জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শ্রী মানিক কর্মকারের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শহর জাতীয় পার্টির সভাপতি ও সাবেক কাউন্সিলর শাহ্ মোহাম্মদ হারুন জিলানী সরকার।
মিলাদ মাহফিল ও আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি অধ্যাপক শফিকুল ইসলাম ঠান্ডা, জেলা আইনজীবী ফেডারেশনের সভাপতি এডভোকেট মোঃ আব্দুল কাদের খান, জেলা জাতীয় পার্টির সাবেক সহ-সভাপতি মোঃ আব্দুল হালিম,শহর জাতীয় পার্টির সহ-সভাপতি মোহাম্মদ আলীসহ জেলা , উপজেলা, শহর জাতীয় পার্টি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
সভার শুরুতে প্রয়াত এই রাষ্ট্রপতির আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে আলোচনা সভা শেষে নেতাকর্মীরা প্রয়াত রাষ্ট্রপতি এইচএম এরশাদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করেন।

Side banner