Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

নবীনগরে আ‍‍`লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


দৈনিক পরিবার | মো. শওকত আলী জুন ২৭, ২০২৪, ০৫:৩২ পিএম নবীনগরে আ‍‍`লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (২৭ জুন) উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এর পূর্বে আওয়ামীলীগ সভাপতি ফয়জুর রহমান বাদল এমপি'র নেতৃত্বে একটি বিশাল র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী শাহান।
অনুষ্ঠানে প্রধান অতিথি ফয়জুর রহমান বাদল এমপি বলেন, ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়নের মধ্য দিয়ে দ্রুত একটি শক্তিশালী উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে এবং সাংগঠনিক  কাঠামোকে গতিশীল করতে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে কমিটিগুলোকেও নতুন করে সাজানো হবে।    
বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, মেয়র অ্যাড. শিব শংকর দাস, মোহাম্মদ বোরহান উদ্দিন আহমেদ, অ্যাড. সুজিত কুমার দেব, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) ইয়াবের হাসান জামিল, চেয়ারম্যান মো. জসিম উদ্দীন আহমেদ, শফিকুল ইসলাম, ভিপি আব্দুর রহমান, অধ্যাপক নুরুন্নাহার বেগম, আবদুর রউফ, মাহাবুব আলম লিটন, গৌরাঙ্গ দেবনাথ অপু, ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার শিউলি, প্রবীর ভট্টাচার্য প্রমুখ।

Side banner