Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

গোমস্তাপুরে সাংবাদিককে হত্যার হুমকি


দৈনিক পরিবার | সিফাত রানা অক্টোবর ১৭, ২০২৪, ০৬:১৮ পিএম গোমস্তাপুরে সাংবাদিককে হত্যার হুমকি

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকার স্থানীয় এক চাউল ব্যবসায়ী সেরাজুল ইসলামের বিরুদ্ধে এক সাংবাদিককে হত্যার হুমকি ও অশ্লীল ভাষায় গালিগালাজের অভিযোগ উঠেছে। 
এ নিয়ে নিরাপত্তা চেয়ে গোমস্তাপুর থানায় সাধারণ ডায়রি (জিডি) করেছে ওই ভুক্তভোগী সাংবাদিক শাহীন আলম। তিনি দৈনিক সংবাদ সারাবেলা পত্রিকার চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।
জিডি সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাতে ০১৭৩৪৩৯২৭১৪ এই নম্বরে রহনপুর খাদ্য গুদাম থেকে জিআর এর ৯ টন চাউল বের করা হয়েছে। এই তথ্যের জন্য ওই চাউল ব্যবসায়ী সেরাজুল ইসলামে ফোন দিলেই প্রথম থেকেই অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। এসময় ওই ব্যবসায়ীকে সাংবাদিক শাহীন আলম গালিগালাজের কারণ জানতে চাইলে তিনি গালিগালাজ করতেই থাকেন। এক পর্যায়ে তাকে মারার হুমকি দেয়।
সাংবাদিক শাহীন আলম বলেন, আমি গোপন তথ্যের ভিত্তিতে চাউল ব্যবসায়ী সেরাজুল ইসলামের কাছে তথ্য জানার জন্য ফোন দিয়েছিলাম। তিনি আমাকে খারাপ ভাষায় গালিগালাজ করেন ও আমাকে হত্যার হুমকি দেয়। এই ব্যবসায়ী একজন অবৈধ চাউল ব্যবসায়ী। ইতোপূর্বেও সরকারি খাদ্য গুদাম থেকে কর্মকর্তাদের যোগসাজশে চাউল বের করার প্রমাণ আমাদের কাছে আছে। আমার নিরাপত্তার স্বার্থে থানায় জিডি করেছি।
এ বিষয়ে গোমস্তাপুর থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা শহিদুল ইসলাম মুঠো ফোনে বলেন, হুমকির একটা অভিযোগ হয়েছে, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Side banner