Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত


দৈনিক পরিবার | মো. আব্দুল কাইয়ুম, বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি অক্টোবর ৭, ২০২৪, ০৬:৫৫ পিএম বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত

স্বচ্ছতা, জবাবদিহিতা ও সার্বজনীন সাংবাদিকদের সংগঠন বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। 
সোমবার (৭ অক্টোবর) বিকেলে প্রেসক্লাব অফিসে সভাপতি মো. শাহিন উদ্দিন এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মো. সায়েস্তা মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ক্লাবের সহ সভাপতি সাংবাদিক এ কে এম তুহেম। 
তিনি বক্তব্যে বলেন, বিশ্বনাথ উপজেলার গণমানুষের সংগঠন হিসেবে উপজেলা প্রেসক্লাব ইতোমধ্যে পরিচিতি পেয়েছে। গঠনের পর থেকে পরিচিতির পাশাপাশি বিশেষ কোন গোষ্ঠীর তাবেদার হিসেবে কাজ না করায় এই খ্যাতি অর্জন সম্ভব হয়েছে। আমরা কোন দলের কোন বিশেষ গোষ্ঠীর ঠিকাদার নিয়োগ বা দলের ঠিকাদারি করে সাংবাদিকতা করতে চাইনা। সমাজের আয়না হিসেবে সকল মানুষের সাংবাদিক হিসেবে কাজ করার অঙ্গীকার আমাদের উল্লেখ করে বক্তব্য রাখেন তিনি।
সভয় আসন্ন শারদীয় দূর্গা পূজায় উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনের সিদ্ধান্ত গ্রহণ হয়। এছাড়া সহ সহসভাপতি এ কে এম তুহেম এর প্রবাস যাত্রায় তার দীর্ঘায়ু উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে বিদায়ী শুভেচ্ছা জ্ঞাপন করেন সহকর্মীবৃন্দ। 
উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক শ্রী অজিত চন্দ্র দেব, দপ্তর সম্পাদক, কবি এস. পি সেবু, কোষাধ্যক্ষ মো. আব্দুল কাইয়ুম, সদস্য মো: ছালেক উদ্দিন ও আনোয়ার হোসেন। 
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি মরহুম মোহাম্মদ মোসাদ্দিক হোসেন সাজুল এর ছোট ভাই মোঃ খসরু মিয়া, সংগঠক এস এম রফিক আহমদ, লাদেন মিয়া প্রমুখ।

Side banner