Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

মাগুরায় সাংবাদিককে কুপিয়ে জখম


দৈনিক পরিবার | স্টাফ রিপোর্টার সেপ্টেম্বর ১২, ২০২৪, ১২:৩৬ পিএম মাগুরায় সাংবাদিককে কুপিয়ে জখম

মাগুরায় আহমেদ আলী (৪০) নামে এক সাংবাদিকের ওপর হামলা করেছে অস্ত্রধারীরা। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে শহরের হাসপাতাল পাড়া এলাকায় তাকে ধারাল অস্ত্র দিয়ে পিঠে, পায়ে ও হাতে কুপিয়ে জখম করা হয়েছে। গুরুতর আহত ওই সাংবাদিক বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
হামলার শিকার আহমেদ আলী শহরের পশু হাসপাতাল পাড়ার বাসিন্দা। তিনি মাগুরা শহরের পৌরসভার প্রথম চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাজেদ খন্দকারের ছেলে। আহম্মেদ সদর থানা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ছিলেন। বর্তমান তিনি ঢাকা থেকে প্রকাশিত দৈনিক পরিবার পত্রিকার মাগুরা সংবাদদাতা হিসেবে কাজ করছেন।
আহত আহম্মেদ আলীর বড় ভাই খন্দকার মোহাম্মদ আলী জানান, মঙ্গলবার রাতে মাগরিবের নামাজ শেষ করে প্রতিবেশী একজন মুক্তিযোদ্ধার জানাজার নামাজ শেষ করে বাড়ি ফেরার পথে হাসপাতাল পাড়া আল আহাদ ক্লিনিকের সামনে পৌঁছালে সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা একদল অস্ত্রধারীরা তার ওপর হামলা করে। হামলাকারীরা তাকে কুপিয়ে ফেলে রেখে যায়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেন। পরে তার শারিরিক অবস্থা অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল বলেন,  রাতে কে বা কারা আহম্মেদ নামের এক ব্যক্তিকে কুপিয়েছে। এ ঘটনায় এখনও কেউ থাকায় লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ দিলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Side banner