Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

গণমাধ্যমে হামলা ভাঙচুরের প্রতিবাদে গাইবান্ধা প্রেসক্লাবে সমাবেশ


দৈনিক পরিবার | শাহিন নুরী আগস্ট ২৫, ২০২৪, ০৭:৩৫ পিএম গণমাধ্যমে হামলা ভাঙচুরের প্রতিবাদে গাইবান্ধা প্রেসক্লাবে সমাবেশ

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সসহ বিভিন্ন গণমাধ্যমে হামলা, ভাঙ্চুরের প্রতিবাদ ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রোববার (২৫ আগস্ট) সকাল ১১টায় গাইবান্ধা প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাব কার্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
প্রেসক্লাবের সাবেক সভাপতি কে.এম রেজাউল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সহ-সভাপতি অমিতাভ দাস হিমুন, শফিউল ইসলাম, সাধারণ সম্পাদক ইদ্রিস উজ্জামান মোনা, কার্যনির্বাহী সদস্য ফিরোজ কবির মিলন, সাংবাদিক মিজানুর রহমান রাজু, কায়সার রহমান রুমেল, শাহাদাৎ হোসেন সুজা, সায়ফুল মিলন, নিয়ামুল হাসান পামেল, শাহিন নুরী প্রমুখ।
বক্তাগণ তাদের সংক্ষিপ্ত বক্তব্যে, ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সসহ বিভিন্ন গণমাধ্যমে হামলা, ভাঙ্চুরের ঘটনাটি ন্যাক্কারজনক বলে জানান। সেই সাথে সুষ্ঠু তদন্ত পূর্বক ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীও জানান।
এর আগে, আয়োজিত অনুষ্ঠানের সভাপতি কে,এম রেজাউল হক ছাত্র জনতার গণঅভ্যুত্থানের মধ্য দিয়ে নতুন বাংলাদেশ বিনির্মাণে গণমাধ্যম কর্মী হিসেবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন এবং বৈষম্যহীন গণমাধ্যম ও সাংবাদিকতার ঐক্যবদ্ধ শক্তিতে এই পেশার উপর হানা যে কোন অনৈতিক আঘাত প্রতিহত করে মুক্ত চিন্তা ও বাক স্বাধীনতার দ্বার অবারিত করে কাজ করার অঙ্গীকারে উপস্থিত সকল সাংবাদিকদের শপথ বাক্য পাঠ করান।

Side banner