Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
ফুলবাড়ীতে

যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠাতার চতুর্থ মৃত্যুবার্ষিকী পালন


দৈনিক পরিবার | মো. জাহাঙ্গীর আলম জুলাই ১৫, ২০২৪, ০৫:০৭ এএম যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠাতার চতুর্থ মৃত্যুবার্ষিকী পালন

যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান, যুগান্তর ও যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাতা, সফল স্বপ্নসারথি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় কুরআন খতম ও তার রুহের মাগফিরাত কামনা করে দোয়ার আয়োজন করা হয়।
যুগান্তর ফুলবাড়ী প্রতিনিধি ও ফুলবাড়ী অনলাইনের সভাপতি ইমাম রেজার আয়োজনে রবিবার (১৪ জুলাই) হযরত ফাতেমা-তুজ-যোহরা কওমি মাদ্রাসা ও এতিমখানায় সকাল থেকে কোরআন খতম ও দুপুরে দোয়া আয়োজন সহ মাদ্রাসার ছাত্রী, এতিম, আমন্ত্রিত অতিথি ও বিভিন্ন সংবাদকর্মীদের জন্য দুপুরের খাবার পরিবেশন করা হয়।
এশিয়ান টেলিভিশনের ফুলবাড়ী প্রতিনিধি কবির সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই-এর সভাপতি ও দৈনিক ভোরের পাতার প্রতিনিধি লিমন হায়দার, দৈনিক মানবকণ্ঠ ফুলবাড়ী প্রতিনিধি ও ফুলবাড়ী অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, মাদ্রাসার মুহতামিম মো. মাহফুজুর রহমান, হাফেজ সাখাওয়াত হোসেনসহ ফুলবাড়ীর বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াকর্মী।
মরহুমের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন মাদ্রাসার মুহতামিম মো. মাহফুজুর রহমান।
মাদ্রাসার ছাত্রীসহ এতিমদের যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা, বীর মুক্তিযোদ্ধা ও দেশবরেণ্য শিল্পপতি নুরুল ইসলামের কর্মময় জীবন স¤পর্কে জানানো হয়।
লিমন হায়দারসহ সকল বক্তাগণ বলেন, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম দেশ ও মানুষের কল্যাণে কাজ করে দেশের লাখ লাখ বেকার মানুষের কর্মসংস্থান করেছেন এবং দেশের অর্থনীতিতে তাঁর ভূমিকার কথা তুলে ধরা হয়।

Side banner