Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

শ্রীপুর প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন


দৈনিক পরিবার | মো. সাকিব খান জুলাই ৬, ২০২৪, ১০:৫২ পিএম শ্রীপুর প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন

জোহরের নামাজ আদায়ের মধ্য দিয়ে শ্রীপুর উপজেলা স্থায়ী প্রেসক্লাবের শুভ উদ্বোধন শেষে মাগুরার শ্রীপুরে উপজেলার কর্মরত সাংবাদিকদের প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।  
শনিবার (৬ জুলাই) ১১টায় স্থায়ী প্রেসক্লাবের রুমে বিদায়ী সভাপতি ডা. মুসাফির নজরুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় উপস্থিত সব সদস্যের সম্মতিতে এ সিদ্ধান্ত হয়।  
সিদ্ধান্ত মোতাবেক আলোকিত বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি ডা. মুসাফির নজরুলকে আহ্বায়ক, বিদায়ী কমিটির সাধারন সম্পাদক ইত্তেফাক পত্রিকার শ্রীপুর প্রতিনিধি আশরাফ হোসেন পল্টুকে যুগ্ন আহবায়ক ও সিনিয়র সাংবাদিক এম আর জিন্নাহকে সদস্য করে তিন সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।  
বিদায়ী কমিটির সাধারন সম্পাদক আশরাফ হোসেন পল্টুর  সঞ্চালনায় সাধারণ সভায় বক্তব্য দেন সাবেক সভাপতি ডা.মুসাফির নজরুল, সিনিয়র সাংবাদিক এম আর জিন্নাহ, নাসিরুল ইসলাম,মোঃ জিয়াউর রহমান, মোঃ সাইফুল্লাহ, মোঃ আইয়ুব হোসেন খান, মোঃ মিজানুর রহমান।
সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে মেয়াতোত্তীর্ণ বিগত কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। গঠিত আহ্বায়ক কমিটি নির্বাচন কমিশন গঠন করে আগামী ৯০ দিনের মধ্যে প্রেসক্লাবের নির্বাচনের ব্যবস্থা নেবে।  
সাধারণ সভাকে কেন্দ্র করে শ্রীপুর প্রেসক্লাবের সদস্যদের সমন্বয়ে মিলন মেলা বসেছিল। সাধারণ সভায় নতুন আহ্বায়ক কমিটি গঠনের এ সিদ্ধান্তে সবার মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছিল। জোহরের নামাজ আদায়ের মধ্য দিয়ে স্থায়ী প্রেসক্লাবের শুভ উদ্বোধন করা হয়।

Side banner