Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

শৈলকূপা রিপোর্টার্স ইউনিটির প্রতিবাদ সমাবেশ


দৈনিক পরিবার | ইনছান আলী জুলাই ২, ২০২৪, ০৬:২০ এএম শৈলকূপা রিপোর্টার্স ইউনিটির প্রতিবাদ সমাবেশ

ঝিনাইদহের শৈলকূপায় রিপোর্টার্স ইউনিটের সভাপতি ও উদিচি শিল্প গোষ্ঠীর সাধারণ সম্পাদক আলমগীর অরন্যকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা চেষ্টা করেছে একদল দুর্বৃত্ত। গুরুতর আহত অবস্থায় তাকে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কুষ্টিয়া সদর হাসপাতালে রেফার করা হয় কিন্তু সেখানেও তার শারিরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পিজিতে রেফার করা হয়।
সম্প্রতি সাংবাদিক আলমগীর অরণ্য তার নিজ দোকানে সামান্য মোবাইল রিচার্জ কার্ড নিয়ে তিন জনের সাথে তর্ক বির্তক করার চল্লিশ মিনিট পর সন্ত্রাসী হামলার শিকার হন। ইতোমধ্যে বেশ কয়েকদিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত কোন আসামী গ্রেফতার না হওয়ায় বিভিন্ন সামাজিক সংগঠন শঙ্কিত হয়ে পড়ে।
শৈলকূপা রিপোর্টার্স ইউনিটি, শৈলকুপা উপজেলা প্রেসক্লাব, সম্মিলিত শিল্পী সমাজ, বাংলাদেশ উদিচি শিল্পগোষ্ঠী, শৈলকুপা নাগরিক কমিটির ব্যানারে সোমবার সকাল ১০টায় চৌরাস্তা মোড়ে হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে।
উক্ত সমাবেশে শৈলকুপা রিপোর্টার্স ইউনিটের সাধারণ সম্পাদক মোহাম্মদ টিটো মিজান, প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক শিহাব মল্লিক, আলিমুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম রাজু, শৈল কোপা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিদুল ইসলাম, অধ্যক্ষ কবিরুল ইসলাম, তোয়াপ অপু সভাপতি বাংলাদেশ যুব ইউনিয়ন ঝিনাইদহ জেলা শাখা, বাবু শ্যামল রায় সভাপতি বাংলাদেশ কিন্ডারগার্টেন সমিতি খুলনা বিভাগ, এম এ ওহাব সভাপতি দুর্নীতি প্রতিরোধ কমিটি শৈলকূপা, আবুল কাশেম সদস্য নাগরিক কমিটি, অ্যাডভোকেট আসাদুল ইসলাম, সাবেক পুলিশ অফিসার হাসেম আলী, ফিরোজ খান নুন ও স্বপন বাগচি সভাপতি ও সাধারণ সম্পাদক পাবলিক লাইব্রেরির শৈলকূপ ও আজকের অনুষ্ঠানের সমন্বয়ক এবং অনুষ্ঠানটি পরিচালনা করেন শৈলকূপা আঞ্চলিক কথা কয়া গুষ্টির এডমিন খন্দকার ফারুক হোসেন সহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Side banner