Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

নান্দাইলে লাল মিয়া হত্যার আসামীদের ফাঁসির দাবীতে মানববন্ধন


দৈনিক পরিবার | নান্দাইল প্রতিনিধি আগস্ট ১২, ২০২৪, ০৯:২২ পিএম নান্দাইলে লাল মিয়া হত্যার আসামীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

ময়মনসিংহের নান্দাইল উপজেলার ১১নং খারুয়া  ইউনিয়নের মাটিকাটা  গ্রামের নীরিহ কৃষক  লাল  মিয়া ওরফে সেলিম মিয়া (৩৫) হত্যার মামলার আসামীদের অনতিবিলম্বে গ্রেফতার সহ ফাঁসির দাবীতে মানবন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বাদী অসিম মিয়া সহ তার পরিবার ও এলাকাবাসী। এছাড়া আসামীর পরিবার কর্তৃক মিথ্যা-ভাংচুর ও লুটপাটের মামলায়, হত্যা মামলার বাদীর পরিবারকে হয়রানি করার গুরুতর অভিযোগ তুলে ধরা হয়।
সোমবার (১২ আগস্ট) ১১ নং খারুয়া ইউনিয়নের মাটিকাটা গ্রামে মানববন্ধন ও সাংবাদিক সম্মেলনের আয়োজন করে লাল মিয়া ওরফে সেলিম মিয়া হত্যা মামলার বাদী অসিম মিয়া ও তার পরিবার।
সাংবাদিক সম্মেলনে বাদী অসিম মিয়া লিখিত বক্তব্য পাঠ করেন এবং জানান হত্যা মামলার আসামিরা হাইকোর্ট থেকে অন্তর্বতীকালীন জামিনে এসে মামলার বাদিসহ তার পরিবারকে হত্যার হুমকি দিয়ে যাচ্ছে। পরে বাদীর পরিবার-পরিজন ও এলাকাবাসী লাল মিয়া ওরফে সেলিম মিয়ার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল বের করে।
মামলার বাদী আসিম মিয়া সহ পরিবারের লোকজন জানান, হত্যা মামলা দায়েরের পর থেকে আসামীরা মামলা তুলে নেওয়ার জন্য বাদী পক্ষকে ভয়ীভীতি ও হুমকি দিয়েই ক্ষান্ত হয়নি, বরং বাড়ি-ঘর ভাংচুর ও লুটপাটের মিথ্যা মামলা দিয়ে বাদীর পরিবার ও এলাকার নিরীহ লোকজনকে হয়রানি করছে।
উক্ত মিথ্যা মামলা থেকে অব্যাহতি প্রদান সহ লাল মিয়ার খুনীদের দ্রুত গ্রেফতার ও ফাসিঁর জোর দাবী জানিয়ে সংশ্লিষ্ট উর্ধ্বতন পুলিশ প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করছেন বাদী পরিবার। এসময় উক্ত মানববন্ধনে নান্দাইলে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

Side banner