Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

র‌্যাব-১২‍‍`র পৃথক পৃথক অভিযানে গাজা ফেনসিডিল সহ আটক ৫


দৈনিক পরিবার | মো. মনিরুল ইসলাম জুলাই ৫, ২০২৪, ০৪:৪৯ পিএম র‌্যাব-১২‍‍`র পৃথক পৃথক অভিযানে গাজা ফেনসিডিল সহ আটক ৫

পৃথক পৃথক অভিযানে ১২ কেজি গাজা, ৬৬২ বোতল ফেনসিডিল সহ ৫ মাদক ব্যাবসায়ী আটক করেছে র‌্যাব-১২ এর চৌকস আভিযানিক দল।
র‌্যাব-১২’র সদর কোম্পানি ও র‌্যাব সদর দপ্তর গোয়েন্দা শাখার যৌথ অভিযানে ৪ জুলাই (বৃহস্পতিবার) একাধিক অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে সিরাজগঞ্জ সদর থানার ফুলকুচা এলাকায় রাত ৮ টায় একটি কাভার্ড ভ্যান হতে ১৫১ বোতল ফেনসিডিল, সলঙ্গা থানার ঘুরকা বেলতলা বাজার এলাকায় ১টি ভুট্টা ভর্তি ট্রাক হতে ৫১১ বোতল ফেনসিডিল ও ৫ জুলাই (শুক্রবার) ভোর ৪ টায় ঢাকা-বগুড়া মহাসড়কে বগুড়া জেলার শেরপুর থানাধীন হাজীপুর এলাকায় একটি যাত্রীবাহী বাস হতে ১২ কেজি গাঁজা উদ্ধার করে।
সব মিলিয়ে পৃথক অভিযানে সর্বমোট ৬৬২ বোতল ফেন্সিডিল ও ১২ কেজি গাজাসহ ৫ মাদক ব্যাবসায়ীকে আটক করেন। বিষয়টি নিশ্চিত করেছেন অধিনায়ক র‌্যাব-১২ অতিরিক্ত ডিআইজি মোঃ মারুফ হোসেন বিপিএম,পিপিএম।
আটকৃত আসামীরা হলেন কুষ্টিয়া জেলার সদর থানার খাজানগর (কাতলমারি) গ্রামের মোঃ বক্কার শেখের ছেলে মোজাহার শেখ (৩১), লালমনিরহাট জেলার আদিতমারী থানার মদনপুর গ্রামের নুর মোহাম্মদ আলীর ছেলে আব্দুল মোনা (১৯), কুড়িগ্রাম জেলার কচুকাটা থানার কেদার (খাঁ পাড়া) গ্রামের মৃত কামাল হোসেনের ছেলে আনিছুর রহমান (৩৫) ও ভুরুঙ্গামারী থানার কাঠগিরি গ্রামের মঈন আলীর ছেলে নিজাম উদ্দিন (৪০), কচাকাটা থানার দক্ষিন বলদিয়া (কুমারটারী) গ্রামের তমছের আলীর ছেলে সাদ্দাম হোসেন(৩০)।
এছাড়াও মাদক ব্যবসায়ীদের সাথে থাকা মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ৮টি মোবাইল ফোন, নগদ ৬ হাজার ৮শত ৯০ টাকা, ১টি ট্রাক এবং ১টি কাভার্ড ভ্যান জব্দ করা হয়।
আটকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সিরাজগঞ্জ জেলার সদর ও সলঙ্গা থানা এবং বগুড়া জেলার শেরপুর থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Side banner