Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

খুলনার চাঞ্চল্যকর বিহারী রানা ও ইমন হত্যার আসামি গ্রেফতার


দৈনিক পরিবার | মো. জিলহাজ হাওলাদার জুলাই ৩, ২০২৪, ০৮:৪০ পিএম খুলনার চাঞ্চল্যকর বিহারী রানা ও ইমন হত্যার আসামি গ্রেফতার

খুলনা মহানগরীর চাঞ্চল্যকর বিহারী রানাকে (৩৬) ও মো. ইমন (২৩) হত্যার সঙ্গে জড়িত এক আসামিকে গ্রেফতার করেছে মহানগরের গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃত ফরিদ গাজী (৩২) কে নগরীর সোনাডাঙ্গার শেখপাড়া মেইন রোড এর মো. ফারুক গাজী ছেলে। মঙ্গলবার (২ জুলাই) রাতে খুলনা থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।
কেএমপি জানায়, চলতি বছরের ২৩ জানুয়ারি সন্ধ্যা আনুমানিক পৌনে ৭টার দিকে ৩১ কেডিএ এভিনিউ রোডস্থ আহসানউল্লাহ কলেজের মেইন গেটের সামনে পাকা রাস্তার উপর সাদিকুর রহমান রানা ওরফে বিহারী রানাকে গুলি করে হত্যা করা হয়। এ সময় তার বন্ধু মো. জাহিদ হাসান পলাশ (৩৬) হয়ে জখম হয়। এ ঘটনায় বিহারী রানার স্ত্রী হাবিবা খাতুন (৩০) বাদী হয়ে সোনাডাঙ্গা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। এছাড়া, গত ০৫ অক্টোবর সন্ধ্যা ০৭টায় সোনাডাঙ্গার গোবরচাকা গাবতলা মোড়ে ভাজাওয়ালার গলি তালুকদার লেনের মোহাম্মদ খার বাড়ীর সামনে পাকা রাস্তার উপর মোঃ ইমনকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ভিকটিমের বাবা মো.সানোয়ার হোসেন(৪৩) বাদী হয়ে সোনাডাঙ্গা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।
উক্ত বিহারী রানা হত্যা মামলার চার নাম্বার এজাহারনামীয় আসামী এবং ইমন হত্যা মামলার এক নাম্বার আসামী মোঃ সৌরভ ওরফে ফরিদ গাজী। কেএমপি সুত্রে জানায়, আসামীর বিরুদ্ধে উল্লেখিত ০২ টি হত্যা মামলা, ০১ টি অস্ত্র মামলা, ০২ টি হত্যার চেষ্টা  ও ০১ টি দস্যুতার মামলা সহ সর্বমোট ০৬ (ছয়) টি মামলা রয়েছে।

Side banner