Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

ডিজি মাকসুরার পদত্যাগের দাবিতে নবাবগঞ্জে নার্সদের মানববন্ধন


দৈনিক পরিবার | নবাবগঞ্জ প্রতিনিধি সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০১:১৯ পিএম ডিজি মাকসুরার পদত্যাগের দাবিতে নবাবগঞ্জে নার্সদের মানববন্ধন

নার্সদের নিয়ে কটুক্তি করায় নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক মাকসুরা নূরের পদত্যাগের দাবিতে দিনাজপুরের নবাবগঞ্জে মানববন্ধন হয়েছে।
নবাবগঞ্জে নার্সিং ও মিডওয়াইফারি নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের সকল নার্সদের উদ্যোগে শনিবার বেলা ১১ টায় হাসপাতাল চত্বরে এ কর্মসূচি পালন করা হয়।
নবাবগঞ্জে নার্সিং এন্ড মিডওয়াইফারি এর নার্সিং সুপারভাইজার মোছাঃ উম্মে কুলসুম বলেন, নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক মাকসুরা নূরের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন নার্সদের একটি দল। তখন মহাপরিচালক তাদের সাথে বাজে আচরণ করেন। মাকসুরা নূর নার্সদের উদ্দেশ্য করে বলেন, নার্সদের দ্বিতীয় শ্রেণির পদমর্যাদা দেয়া সরকারের ভুল ছিল। যে কারণে নার্সরা তার বিরুদ্ধে আন্দোলনে নেমেছে। কর্মসূচির প্রথম দিন বিক্ষোভ ও মানববন্ধন করা হয়েছে। অতি দ্রুত মহাপরিচালক মাকসুরা নূর পদত্যাগ না করলে কর্মবিরতিসহ কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।
সিনিয়র স্টাফ নার্স মোছাঃ আঙ্গুরী খাতুন বলেন, নার্সিং ও মিডওয়াফারি অধিদপ্তরের মহাপরিচালক হয়ে নার্সদের সঙ্গে এমন আচরণ কোনোভাবে গ্রহণযোগ্য না। অনতিবিলম্বে তার এই বক্তব্যের জন্য তাকে অবশ্যই নার্স জাতির কাছে ক্ষমা চাইতে হবে। এমনকি মহাপরিচালকের পদ থেকে পদত্যাগ করতে হবে।
এ সময় নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স মো: মেহেদী হাসান ও সিনিয়র স্টাফ নার্স মোছাঃ ফিরোজা খাতুন সহ সকল নার্স এ মানববন্ধনে উপস্থিত ছিলেন।

Side banner

স্বাস্থ্য বিভাগের আরো খবর