Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

টেইলর সুইফট বিশ্বের সবচেয়ে ধনী গায়িকার তালিকায় 


দৈনিক পরিবার | বিনোদন ডেস্ক অক্টোবর ৯, ২০২৪, ১২:৩৮ পিএম টেইলর সুইফট বিশ্বের সবচেয়ে ধনী গায়িকার তালিকায় 

টেইলর সুইফট। যার গানে মেতে ওঠে পুরো বিশ্ব। ক্যারিয়ারে একের পর এক গানে শ্রোতা-দর্শকদের মাতিয়ে আজকের এই অবস্থানে এসেছেন তিনি। চলার পথটা মোটেও সহজ ছিল না তার। তবুও দুর্বার গতিতে এগিয়ে গেছেন তিনি। গানের জগতে উন্নতির পাশাপাশি ধীরে ধীরে বিশ্বের সবচেয়ে ধনী গায়িকার তালিকায় নাম উঠে গেছে তার।
কয়েকদিন পরেই বিশ্বের সবচেয়ে ধনী গায়িকা হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি পেতে যাচ্ছেন টেইলর সুইফট। তার বর্তমান সম্পদের দাম প্রায় ১ দশমিক ৬ বিলিয়ন ডলার। যা বাংলাদেশি টাকায় প্রায় ২ হাজার কোটি টাকা।
জীবনে একের পর এক মাইলফলক স্থাপন করে যাচ্ছেন টেইলর সুইফট। নতুন এই মাইলফলক স্থাপন করতে গিয়ে তিনি পেছনে ফেলেছেন রিহানাকে। তার আগে পপ তারকা রিহানা ছিলেন বিশ্বের সবচেয়ে ধনী গায়িকা। শিগগিরই রিহানার সেই ‘সর্বকালের সবচেয়ে ধনী গায়িকা’র তকমা দখল করতে যাচ্ছেন টেইলর সুইফট।
ফোর্বস ম্যাগাজিনের সূত্র অনুযায়ী, সম্পদের সবশেষ হালনাগাদ তথ্য প্রকাশ করলে তিনিই সবচেয়ে সম্পদশালী নারী কণ্ঠশিল্পী হিসেবে ইতিহাসের পাতায় নাম লেখাবেন টেইলর সুইফট।
ফোর্বসের মতে, টেইলর সুইফটের সম্পদের ৬০০ মিলিয়ন আসে কনসার্ট এবং গানের সম্মানী থেকে, ৬০০ মিলিয়ন আসে তার মিউজিক লাইব্রেরি থেকে। অন্যদিকে তার রিয়েল এস্টেট ব্যবসা থেকে আসে ১২৫ মিলিয়ন। ২০২৩ সালে স্ট্রিমিং প্ল্যাটফর্ম স্পটিফাই থেকে ১০০ মিলিয়ন ডলার পেয়েছেন তিনি।
সম্প্রতি টেইলর সুইফট জানান, নিজ দেশে আসছে প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট দলের প্রার্থী কমলা হ্যারিসকে ভোট দেবেন তিনি। গত ১০ সেপ্টেম্বর এই ঘোষণা দেওয়ার পর থেকে হু হু করে তার ফলোয়ার বাড়ছে। গত ৩ অক্টোবর পর্যন্ত স্পটিফাইয়ে ১ দশমিক ৮৫ মিলিয়ন ফলোয়ার বেড়েছে তার।

Side banner