Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

কখনোই আমি সুবিধাবাদী ছিলাম না: পূজা চেরি


দৈনিক পরিবার | বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ১৬, ২০২৪, ০৫:৩০ পিএম কখনোই আমি সুবিধাবাদী ছিলাম না: পূজা চেরি

খুব অল্প সময়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন পূজা চেরি। ছোট্ট মেয়েটি বিজ্ঞাপনের মাধ্যমে শোবিজে পা রেখে আজ ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা। ইতোমধ্যে ডজনখানেক সিনেমায় কাজ করে সবার নজর কেড়েছেন তিনি।
বরাবরই সত্যের পক্ষে থাকতে পছন্দ করেন পূজা। এমনকি কখনোই নাকি সুবিধাবাদীও ছিলেন না এই চিত্রনায়িকা। সম্প্রতি দেশের একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে এমনটাই জানালেন পূজা।
অভিনেত্রী বলেন, যেটা সত্য সেটার পক্ষে থাকা উচিত। আর আমি সবসময় সত্যের পক্ষেই থাকতে পছন্দ করি। আমার সবকিছু ভালো লাগে নতুন বাংলাদেশ, পুরাতন বাংলাদেশ। সবকিছু মিলিয়ে বাংলাদেশকে আমার খুব ভালো লাগে।
তিনি আরও বলেন, যেহেতু আমি কোনো কিছুর সঙ্গে জড়িত ছিলাম না, এবং আমার কাছে মনে হয় যে সত্যের পক্ষে থাকাটা জরুরি সেটা যে পক্ষের হোক না কেন। তা ছাড়া আমি কখনও সুবিধাবাদী লোক ছিলাম না।
পূজা বলেন, আমি চায় দর্শকদেরকে ভালো কাজ উপহার দিতে, যাতে আমার ভালো কাজ দর্শকরা দেখতে পারে। আপাতত কোনো পরিকল্পনা নেই। কিছু কাজের কথা চলছে সেই কাজগুলো নিয়েই এগুচ্ছি।
প্রসঙ্গত, ‘পোড়ামান টু’ সিনেমা দিয়ে ঢালিউডে নায়িকা হিসেবে পা রাখেন পূজা। তবে তার মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ‘নূরজাহান’। এরপর ‘দহন’, ‘প্রেম আমার টু’, ‘গলুই’, ‘শান’ সিনেমাগুলোতে বড় পর্দায় দেখা গেছে তাকে।

Side banner