Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

জাবিতে কুমিল্লা জেলা স্টুডেন্টস্ এসোসিয়েশনের নতুন কমিটি গঠন


দৈনিক পরিবার | হাবিবুর রহমান সাগর, জাবি প্রতিনিধি  অক্টোবর ১১, ২০২৪, ০৫:৫৯ পিএম জাবিতে কুমিল্লা জেলা স্টুডেন্টস্ এসোসিয়েশনের নতুন কমিটি গঠন

মোহাম্মদ সুজনকে (ইতিহাস বিভাগ-৪৭ তম আবর্তন) সভাপতি ও সফিকুল ইসলামকে (আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ-৪৮ তম আবর্তন) সাধারণ সম্পাদক করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কুমিল্লা জেলার শিক্ষার্থীদের সংগঠন"কুমিল্লা জেলা স্টুডেন্টস্ এসোসিয়েশনের" পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
বৃহস্পতিবার (১০ অক্টোবর) সংগঠনটির সদ্য সাবেক সভাপতি মীর হোসাইন ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম পরশ  স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
সংগঠনটির সহ-সভাপতি পদে রয়েছেন: আল ফাহিম মারুফ আন্তর্জাতিক সম্পর্ক (৪৭ তম আবর্তন), সফিউল হাসান রুদ্র আন্তর্জাতিক সম্পর্ক (৪৭ তম আবর্তন), তানভীর আহম্মেদ স্মরন ভূগোল ও পরিবেশ(৪৭ তম আবর্তন),মনিরুল ইসলাম লোক প্রশাসন(৪৭ তম আবর্তন),আবু বকর শাকিল বায়োকেমেস্ট্রি(৪৭ তম আবর্তন),আল ইমরান কম্পিউটার সাইন্স(৪৭ তম আবর্তন),মাহমুদুল হাসান রসায়ন,শিহাব মার্কেটিং(৪৭ তম আবর্তন),সাইমা সেজুতি ভাবনা উদ্ভিদ বিজ্ঞান(৪৭ তম আবর্তন),ফাহজাবিন তৃষা উদ্ভিদ বিজ্ঞান(৪৭ তম আবর্তন),তৌহিদ আইন ও বিচার(৪৭ তম আবর্তন),রুমেল প্রাণিবিদ্যা(৪৭ তম আবর্তন),সাঈদ প্রাণিবিদ্যা(৪৭ তম আবর্তন),
হাদিউর রহমান আন্তর্জাতিক সম্পর্ক(৪৮তম আবর্তন) জান্নাতুন তাবাসসুম পরমা পাবলিক হেলথ্(৪৮তম আবর্তন), নিশাত হাসান ম্যানেজমেন্ট(৪৮তম আবর্তন), অনিক আইনও বিচার(৪৮তম আবর্তন), শাফায়েত হোসেন ত্বোহা সরকার ও রাজনীতি(৪৮তম আবর্তন), সরোয়ার দর্শন বিভাগ(৪৮তম আবর্তন)।
যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন: আব্দুল হাই স্বপন গণিত (৪৯ তম আবর্তন) , তাহমিদ প্রিয়ম নগর ও অঞ্চল পরিকল্পনা(৪৯ তম আবর্তন), সুমাইয়া নিশাত প্রত্নতত্ত্ব(৪৯ তম আবর্তন), সৈয়দ শাহ্ সাফায়েত ফিন্যান্স এন্ড ব্যাংকিং(৪৯ তম আবর্তন), রবিন হোসাইন প্রাণিবিদ্যা(৪৯ তম আবর্তন),জাকারিয়া রনি পদার্থ বিজ্ঞান(৪৯ তম আবর্তন), আরাফাত প্রাণিবিদ্যা(৪৯ তম আবর্তন), মোঃ সৌরভ বোটানি(৪৯ তম আবর্তন), মেহেদী প্রাণিবিদ্যা(৪৯ তম আবর্তন), তাকি উদ্দিন আন্তর্জাতিক সম্পর্ক(৪৯ তম আবর্তন),মরিয়ম আক্তর মিম গণিত(৪৯ তম আবর্তন), তানভীর আহমেদইতিহাস(৪৯ তম আবর্তন), শাহিদুজ্জামান সরকার শাওন অর্থনীতি(৪৯ তম আবর্তন), শরিফুল ইসলাম অর্থনীতি(৪৯ তম আবর্তন)।
সাংগঠনিক সম্পাদক  পদে রয়েছন, রাকিবুল হাসান কেমেস্ট্রি( ৪৯ তম আবর্তন), জিয়া উদ্দিন আয়ান সরকার ও রাজনীতি(৫০ তম আবর্তন), হাবিবুর রহমান সাগর জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগ (৫০ তম আবর্তন), হৃদয় পোদ্দার লোকপ্রশাসন(৫০ তম আবর্তন),মোঃ আল আমিন গণিত(৫০ তম আবর্তন), ফারজানা তাবাসসুম রূপা নৃবিজ্ঞান(৫০ তম আবর্তন), দুর্জয় দেবনাথ পরিসংখ্যান(৫০ তম আবর্তন),
কোষাধ্যক্ষ আসিফুল ইসলাম পদার্থ বিজ্ঞান( ৫০ তম আবর্তন),  সহ- কোষাধ্যক্ষ মাহমুদুল হক সাহেদ অর্থনীতি (৫০ তম আবর্তন)।
দপ্তর সম্পাদক সানজিদ চৌধুরী মার্কেটিং (৫০ তম আবর্তন),উপ-দপ্তর সম্পাদক মোজাম্মেল হক তানভীর মার্কেটিং (৫০ তম আবর্তন), উপ-দপ্তর সম্পাদক তূর্য মার্কেটিং (৫০ তম আবর্তন)।
প্রচার সম্পাদক তানভীর হাসান রিয়াজ সরকার ও রাজনীতি (৫০ তম আবর্তন), উপ-প্রচার সম্পাদক জান্নাত জাহান মীম জার্নালিজম(৫০ তম আবর্তন) উপ-প্রচার সম্পাদক ফাহমিদা সুলতানা তামান্না মাইক্রো বায়োলজি (৫০ তম আবর্তন)
শিক্ষা ও বৃত্তি বিষয়ক সম্পাদক আয়েশা আক্তার উর্মি গণিত (৫০ তম আবর্তন), উপ- শিক্ষা ও বৃত্তি বিষয়ক সম্পাদক আবুল বাশার জাহিদ বায়োকেমেস্ট্রি (৫০ তম আবর্তন), উপ- শিক্ষা ও বৃত্তি বিষয়ক সম্পাদক জেবিন ভূগোল ও পরিবেশ (৫০ তম আবর্তন)।
আইন বিষয়ক সম্পাদককামরুল হাসান ফয়সাল আইন ও বিচার (৫০ তম আবর্তন),উপ-আইন বিষয়ক সম্পাদক সুরাইয়া তৃষা পাবলিক হেলথ (৫০ তম আবর্তন)।
আপ্যায়ন বিষয়ক সম্পাদক শামীমা আক্তার ইমা ভূতাত্ত্বিক বিজ্ঞিান (৫০ তম আবর্তন),উপ- আপ্যায়ন বিষয়ক সম্পাদক জেমিয়া ইসলাম মার্কেটিং (৫০ তম আবর্তন), উপ- আপ্যায়ন বিষয়ক সম্পাদক শাহনাজ আক্তার ভূগোল ও পরিবেশ (৫০ তম আবর্তন)।
ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম ইংরেজি (৫০ তম আবর্তন),উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুর রহমান নাদিম পরিবেশ বিজ্ঞান (৫০ তম আবর্তন), উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক ইমরান হোসেন শামীম সরকার ও রাজনিতি (৫০ তম আবর্তন)।
সমাজসেবা বিষয়ক সম্পাদক আবু তালহা চৌধুরি রসায়ন (৫১ তম আবর্তন),উপ-সমাজসেবা বিষয়ক সম্পাদক সুদরুল আমিন প্রত্নতত্ত্ব (৫১ তম আবর্তন)।
সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কনক ইয়াসমিন সরকার ও রাজনীতি (৫১ তম আবর্তন), উপ- সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জোহরা ইকবাল মীম আইন ও বিচার (৫১ তম আবর্তন, উপ- সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ইসমাত আরা নওসিন আইন ও বিচার (৫১ তম আবর্তন), উপ- সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আনজুম নিশাত সৃহী চারুকলা (৫১ তম আবর্তন)।
পাঠচক্র আয়োজন সম্পাদক তাসিন আহমেদ মার্কেটিং (৫১ তম আবর্তন),উপ-পাঠচক্র আয়োজন সম্পাদক সাজ্জাদুল ইসলাম প্রত্নতত্ত্ব (৫১ তম আবর্তন)।
ছাত্রী সহায়তা বিষয়ক সম্পাদক সুমাইয়া আক্তার দর্শন (৫১ তম আবর্তন),উপ-ছাত্রী সহায়তা বিষয়ক সম্পাদক রাফিয়া রাত্রি অর্থনীতি (৫১ তম আবর্তন)।
তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মহমুদুল হাসান আন্তর্জাতিক সম্পর্ক (৫১ তম আবর্তন),উপ-তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাহাব উদ্দিন পদার্থ বিজ্ঞান (৫১ তম আবর্তন), উপ-তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক জান্নাতুল মাওয়া কম্পিউটার সাইন্স (৫১ তম আবর্তন), সহশিক্ষা ও দক্ষতা উন্নয়ন সম্পাদক মোঃ সাফায়েত ইসলাম একাউন্টিং (৫১তম আবর্তন),উপ-সহশিক্ষা ও দক্ষতা উন্নয়ন সম্পাদক ইউসুফ জামিল একাউন্টিং ৫১তম আবর্তন), উপ-সহশিক্ষা ও দক্ষতা উন্নয়ন সম্পাদক
জান্নাতুল নাঈম অর্থনীতি (৫১ তম আবর্তন), কর্মসূচি বিষয়ক সম্পাদক সাকিবুর রহমান সরকার ও রাজনীতি (৫১ তম আবর্তন),উপ- কর্মসূচি বিষয়ক সম্পাদক সাদিয়া ইসলাম সরকার ও রাজনীতি(৫১ তম আবর্তন)।
ধর্ম বিষয়ক সম্পাদক সাখাওয়াত হোসাইন চৌধুরী ভূতাত্ত্বিক বিজ্ঞান (৫১ তম আবর্তন), উপ-ধর্ম বিষয়ক সম্পাদক নুসরাত জাহান রসায়ন (৫১ তম আবর্তন)।
পরিবেশ ও জলবায়ু বিষয়ক সম্পাদক সাকিবুল হাসান সরকার রসায়ন (৫১ তম আবর্তন),উপ-পরিবেশ ও জলবায়ু বিষয়ক সম্পাদক ফখরুল ইসলাম সরকার ও রাজনীতি(৫১ তম আবর্তন),উপ-পরিবেশ ও জলবায়ু বিষয়ক সম্পাদক সাহাদাত হোসেন সরকার ও রাজনীতি (৫১ তম আবর্তন)।
ছাত্রী আবাসন সম্পাদক অপর্ণা হোসাইন প্রানিবিদ্যা (৫১ তম আবর্তন), উপ-ছাত্রী আবাসন সম্পাদক উম্মে হাবিবা রূপা লোক প্রশাসন(৫১ তম আবর্তন), ঈশিকা জান্নাত মার্কেটিং (৫১ তম আবর্তন), তানিয়া বাহার নগর অঞ্চল পরিকল্পনা  (৫১ তম আবর্তন)।
ছাত্র আবাসন সম্পাদক মোঃ সাকিব বোটানী (৫১ তম আবর্তন),উপ-ছাত্র আবাসন সম্পাদক সাইফুর রহমান অপু আইন ও বিচার (৫১ তম আবর্তন) উপ-ছাত্র আবাসন সম্পাদক মোঃ শাহজালাল বায়োকেমেস্ট্রি (৫১ তম আবর্তন)।
কার্যকরী সদস্য গোলাম মাশরাফি সিফাত জার্নালিজম (৫২ তম আবর্তন) দেবনিলা ঘোষ নিকিতা
বায়োকেমিস্ট্রি। মোহাম্মদ সোহাগ একাউন্টিং,খাদিজা আক্তার সোভা আইন ও বিচার, রিয়াজুল ইসলাম সাকিল অর্থনীতি, গকুল চন্দ্র ভৌমিক পদার্থ, সাজ্জাদুর রহমান অর্থনীতি, ইব্রাহিম খলিল রসায়ন,,মোহাম্মদ রহমত উল্লাহ জার্নালিজম, সামান্তা জিনিয়া পরিসংখ্যান, প্রিয়ন্তী দে পরিসংখ্যান, সজীব হোসাইন, নুসরাত জাহান দর্শন (৫২ তম আবর্তন), সাদিক হোসাইন একাউন্টিং (৫২ তম আবর্তন),সালমা আক্তার ভূগোল ও পরিবেশ (৫২ তম আবর্তন), তানভীর জিহাদ পদার্থ (৫২ তম আবর্তন), শরিফুল ইসলাম আইন ও বিচার (৫২ তম আবর্তন), মাহমুদুল রিফাতগণিত (৫২ তম আবর্তন), পারভেজ রেজা সৌরভ ভূতাত্বিক বিজ্ঞান (৫২ তম আবর্তন), সিয়াম ফিন্যান্স এন্ড ব্যাংকিং (৫২ তম আবর্তন), নুসরাত জাহান দর্শন (৫২ তম আবর্তন), সাদিয়া ইসলাম নিশু ফিন্যান্স এন্ড ব্যাংকিং (৫২ তম আবর্তন), সজিব হোসাইন ভূগোল ও পরিবেশ (৫২ তম আবর্তন)।
সংগঠনটির সভাপতি মোহাম্মদ সুজন বলেন, 'আমাদের পূর্ণাঙ্গ  কমিটি ঘোষণার মাধ্যমে আমাদের নতুন কমিটির অগ্রযাত্রা শুরু হলো। কুমিল্লা  জেলা থেকে আগত শিক্ষার্থীদের মধ্যে সুসম্পর্ক ধরে রাখতে এই কমিটি অগ্রনী ভূমিকা রাখবে। প্রতিষ্ঠালগ্ন থেকে আমাদের সংগঠন অত্যন্ত আন্তরিকতার সাথে বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার সময় হেল্প ডেস্ক কার্যক্রম, শিক্ষার্থীদের কল্যানে সর্বাত্মক সহযোগিতাসহ সমসাময়িক বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশগ্রহন করে থাকে।'
সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম  বলেন,” সংগঠনটির কার্যক্রম আমরা আরো বিস্তৃত শিক্ষার্থী বান্ধব করতে চাই, এবং শিক্ষার্থীদের যেকোন বিপদকালীন সংকটে আমরা তাদের পাশে থাকবো।

Side banner

শিক্ষা বিভাগের আরো খবর