Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজে

নীলফামারী জেলা ছাত্র কল্যাণ পরিষদের কমিটি গঠন


দৈনিক পরিবার | আজমির রহমান রিশাদ সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০৭:৫১ পিএম নীলফামারী জেলা ছাত্র কল্যাণ পরিষদের কমিটি গঠন

ঢাকার ঐতিহ্যবাহী সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজে উত্তরবঙ্গের নীলফামারী জেলা ছাত্র কল্যাণ পরিষদের ২৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি পদে লিখন ইসলাম, সাধারণ সম্পাদক পদে নাজিম আল-মুছা ও সাংগঠনিক সম্পাদক পদে সোহেল রানা নির্বাচিত হয়েছেন।
রবিবার (১৫ সেপ্টেম্বর) সকালে উপদেষ্টা পরিষদ ও সাধারণ সদস্যদের সম্মতিক্রমে কমিটি গঠন করা হয়। যার অনুমোদন দেন, সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ ও নীলফামারী জেলা ছাত্র কল্যাণ পরিষদের প্রধান উপদেষ্টা ড. কাকলী মুখোপাধ্যায়।
কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে রবিউল ইসলাম, সহ-সভাপতি পদে জীবন রায়, সহ-সাধারণ সম্পাদক পদে আল-আমিন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ফরহাদ হোসাইন ও মাসুম রেজা সরকার, দপ্তর ও প্রচার সম্পাদক পদে হাবিব আহসান, কোষাধ্যক্ষ পদে মোঃ মাহামুদুল হাসান মিজান, সহ-কোষাধ্যক্ষ পদে জয়ন্ত রায়, স্বাস্থ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক পদে আব্দুল কাইয়ুম, নারী বিষয়ক সম্পাদক পদে মাহমুদা মুমু, ধর্ম বিষয়ক সম্পাদক পদে আবু জাহিদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে মোহাম্মদ মোস্তাকিমকে নির্বাচিত করা হয়।
কমিটির উপদেষ্টামণ্ডলীর সদস্য হিসেবে রয়েছেন- কলেজের ২০১৫-১৬ সেশনের আনিফ রহমান আরিফ, ২০১৬-১৭ সেশনের আরিফুল ইসলাম, ২০১৪-১৫ সেশনের রোজিনা আক্তার, ২০১৬-১৭ সেশনের মোহাম্মদ শাহীন রিপন ও ২০১৭-১৮ সেশনের রিফাত অভয়ন শান্ত।
কার্যকরী কমিটির সদস্য হিসেবে নির্বাচিতরা হলেন- মলিনা আক্তার মনি, ননী গোপাল, আব্দুর রশিদ রানা, কাজিমুল ইসলাম কাজি, শিশির রায়, নাঈম ইসলাম, মনিরুজ্জামান মনির ও মোস্তাকিম হোসাইন।

Side banner