Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

কুড়িগ্রামে নিলামে বিক্রি হলো প্রাথমিক বিদ্যালয়ের পুরাতন বিল্ডিং


দৈনিক পরিবার | মো. এনামুল হক বিপ্লব জুলাই ১৬, ২০২৪, ০৯:২৪ পিএম কুড়িগ্রামে নিলামে বিক্রি হলো প্রাথমিক বিদ্যালয়ের পুরাতন বিল্ডিং

নাজিম খান বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পুরাতন ভবন নিলামে বিক্রি করা হয়েছে। মঙ্গলবার (১৬ জুলাই) পুরাতন ভবনটি নিলামে বিক্রি হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজারহাট নিলাম কমিটির সদস্য সচিব শরিফুল ইসলাম।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ইঞ্জিনিয়ার সোহেল রানা নাজিম খান, আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক ইভা আলম হিরু, বাছড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বজলুর রশিদ, তেতুলতলা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদ আলম ও নাজিম খান বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক উম্মে কুলসুম।
উক্ত নিলাম প্রক্রিয়ায় ৮ জন সদস্য অংশগ্রহণ করেন। নিলাম প্রক্রিয়ায় ৪০ হাজার টাকা থেকে দরপত্র শুরু করা হয়। নিলামে সর্বোচ্চ দরপত্র আশি হাজার টাকা পর্যন্ত উপস্থাপিত হয়। নিলামে আরিফুল ইসলাম ৮০ হাজার টাকা দরপত্র উপস্থাপন করেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ৭৯ হাজার টাকা দরপত্র উপস্থাপন করেন। সর্বোচ্চ দরপত্রদাতা আরিফুল ইসলাম কে উক্ত নিলামে চূড়ান্ত করা হয়। সরকারি রাজস্ব সহ ৯৪ হাজার ৪০০ টাকা উক্ত নিলামের চূড়ান্ত করা হয়।

Side banner