Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

অবৈধভাবে মাটি উত্তোলনে নাসিরনগরে ৩ জনকে কারাদন্ড 


দৈনিক পরিবার | আশিকুর রহমান চৌধুরী পনি, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি অক্টোবর ২১, ২০২৪, ১১:০৭ পিএম অবৈধভাবে মাটি উত্তোলনে নাসিরনগরে ৩ জনকে কারাদন্ড 

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় অবৈধভাবে মাটি উত্তোলনের দায়ে সরাইল সৈয়দটুলা গ্রামের ৩ জনকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। 
সোমবার (২১ অক্টোবর) নাসিরনগর উপজেলার কুন্ডা ইউনিয়নের কুন্ডা গ্রামের মুরারবেড় নামক স্থানে তিতাস নদী তীরবর্তী নাল জমি থেকে অবৈধভাবে ভেকু দ্বারা মাটি উত্তোলন করায় কারাদন্ড দেয়া হয়। 
বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইনের ২০১০ এর ৪(গ) ধারা লঙ্ঘনে ১৫(১) ধারায় সরাইল উপজেলার সৈয়দটুলা গ্রামের ৩ ব্যক্তিকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন নাসিরনগর উপজেলার এক্সিকিউটিভ ম্যাজিট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) কাজী রবিউস সারোয়ার।
কারাদণ্ড প্রাপ্ত ব্যক্তিগণ হলেন, ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা সদর সৈয়দটুলা গ্রামের ১। জহিরুল ইসলাম (৩২) পিতাঃ মৃত আবদুল আওয়াল ১(এক) মাসের বিনাশ্রম কারাদন্ড ২। শোভন মিয়া (৩২) পিতাঃ আবদুল হাকিম ১ (এক) মাসের বিনাশ্রম কারাদন্ড ৩। আরজু মিয়া (৬৫) পিতাঃ মৃত আনোয়ার আলী ১৫ (পনের) দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান এবং ১টি বাল্কহেড, ২টি ভেকু মেশিন ও ১টি পল্টন জব্দ করা হয়।  
এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন ভূমি কর্মকর্তা, আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যসহ এলাকার জনসাধারণ।

Side banner