Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

চট্টগ্রামে গুলজার আবাসিক হোটেল থেকে বিবস্ত্র নারীর মরদেহ উদ্ধার


দৈনিক পরিবার | ইসমাইল ইমন অক্টোবর ২১, ২০২৪, ০১:৩৯ পিএম চট্টগ্রামে গুলজার আবাসিক হোটেল থেকে বিবস্ত্র নারীর মরদেহ উদ্ধার

চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট এলাকার হোটেল গুলজার আবাসিক থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
রবিবার (২০ অক্টোবর) হোটেল রুম বয় দুপুর বারোটায় চেক আউট করতে গেলে উক্ত রুমে কোন সাড়াশব্দ না পেয়ে, দরজার বাহির থেকে লক দেখে, বিষয়টি হোটেল ম্যানেজারকে অবহিত করলে তাৎক্ষণিক চান্দগাঁও থানা পুলিশকে বিষয়টি জানালে, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আফতাব আহমেদ ঘটনাস্থলে পৌঁছে সিআইডি ফরেনসিক টিমকে সাথে নিয়ে ঘটনা স্থল পরিদর্শন করেন। 
ঘটনা পরবর্তী ঘটনাস্থলে সরেজমিনে ঘুরে হোটেল ম্যানেজারকে পাওয়া যায়নি। তার ফোনে কল দিলে রিং হলেও রিসিভ হচ্ছে না। 
এই বিষয়ে হোটেলের রুম সার্ভিস বয় রশিদের সাথে কথা বললে সে জানায় শনিবার রাত ১০ টায় ফরহাদ (২৫) চরফ্যাশন, ভোলা ও ঝিনুক (২৩) (যদিও হোটেল রেজিষ্টারে নাম লিপিবদ্ধ করা হয় লিপি) স্বামী স্ত্রীর পরিচয়ে রুম ভাড়া নেয়। উক্ত মহিলা আগেও বিভিন্ন পুরুষের সাথে এই হোটেলে আসা যাওয়া করত।
সিসিটিভি ফুটেজে বিশ্লেষণে দেখা যায় রাত তিনটার দিকে হত্যাকারী ফরহাদ রুমে বাহিরে পায়চারি করছে। একপর্যায়ে হোটেল ষ্টাফদের জমানো টাকার প্লাষ্টিকের ব্যাংক ভেঙে টাকা নিয়ে ছাঁদের দিক দিয়ে কৌশলে পালিয়ে যায়।
চান্দগাঁও থানার ওসি তদন্ত জানান, রাতে কোন এক সময়ে ঐ নারীকে সেলোয়ার দিয়ে হাত, পা বেঁধে ওড়না দিয়ে গলা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে ফরহাদ। 
নিহত নারীর আইডি কার্ড সুত্রে খোঁজ নিয়ে জানা যায়, উক্ত নারী স্বামীর সাথে বনিবনা না হওয়ায় তার এক মেয়ে সন্তানকে আত্মীয়ের কাছে রেখে দেহ ব্যবসা করতো। সে মাদকাসক্ত ছিলো। রবিবার সন্ধ্যা রাত নয়টার দিকে সুরতহাল রিপোর্ট রেডি করে মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এই বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মোবাইল কল লিষ্ট ট্রেকিং এর মাধ্যমে আসামিকে ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।

Side banner