Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

ফুলবাড়ীতে ৬০ বোতল ইস্কাফসহ তিন নারী মাদক কারবারি আটক 


দৈনিক পরিবার | বিপুল মিয়া, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি অক্টোবর ১৫, ২০২৪, ০২:৫৪ পিএম ফুলবাড়ীতে ৬০ বোতল ইস্কাফসহ তিন নারী মাদক কারবারি আটক 

কুড়িগ্রামের ফুলবাড়ীতে থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬০ বোতল ফেনসিডিলের বিকল্প ইস্কাফসহ তিন নারী মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করেছে। 
আটককৃত তিন নারী মাদক কারবারির বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে কুড়িগ্রাম কারাগারে প্রেরণ করেছে।
পুলিশ জানায়, সোমবার সন্ধ্যায় ফুলবাড়ী থানা পুলিশের একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শিমুলবাড়ী এলাকা থেকে বডিতে বিশেষ কায়দায় ফিটিংকৃত অবস্থায় মাদক পরিবহনের সময় হাতেনাতে আটক করে। 
আটককৃতরা হলেন বগুড়া জেলার ধুপচাচিয়া উপজেলার পূর্ব আলোহালী এলাকার মোছা: বন্যা আক্তার সুমি (২৫), সান্তাহার পৌরসভা এলাকার মোছাঃ দুলালী আক্তার (৩০) ও মোছাঃ রেনুকা বেগম (৫৭)। 
কুড়িগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার এ কে এম ওহিদুন্নবী বলেন, আটক তিন নারী মাদক কারবারির বিরুদ্ধে ফুলবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করে কুড়িগ্রাম কারাগারে পাঠানো হয়েছে।

Side banner