Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

গাংনীতে ছোট ভাইয়ের হাতে বোন ও ভাইয়ের স্ত্রী খুন


দৈনিক পরিবার | গাংনী (মেহেরপুর) প্রতিনিধি অক্টোবর ১২, ২০২৪, ০৬:০৮ পিএম গাংনীতে ছোট ভাইয়ের হাতে বোন ও ভাইয়ের স্ত্রী খুন

মেহেরপুরের গাংনীতে জমিজমা সংক্রান্ত বিরোধে আপন বোন ও ভাইয়ের স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে মহিবুল ইসলাম ওহিদের বিরুদ্ধে। 
শনিবার (১২ অক্টোবর) দুপুর ১২ টার দিকে উপজেলার ধানখোলা ইউনিয়নের সানঘাট গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জাহিদ ও তার বোন শামিমা খাতুন আহত হয়েছে। 
নিহতরা হলেন, সানঘাট গ্রামের আব্দুল আজিজের মেয়ে জোসনা খাতুন এবং গাংনী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ও সানঘাট গ্রামের জাহিদ হোসেনের স্ত্রী জাকিয়া খাতুন। ঘাতক মহিবুল ইসলাম ওহিদ সানঘাট গ্রামের আব্দুল আজিজের ছোট ছেলে। 
গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন, মহিবুল ইসলাম ওহিদ ও তার মেজো ভাই জাহিদ হোসেনের সাথে দীর্ঘদিন যাবৎ জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। ঘটনার সময় পুকুরে মাছ দেয়াকে কেন্দ্র করে বাকবিতন্ডার এক পর্যায় জোসনা খাতুন ও জাকিয়া খাতুনকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনার পরপরই মহিবুল ইসলাম ওহিদ পালিয়ে গেলেও পরে মেহেরপুর হাসপাতাল থেকে ঘাতক মহিবুল ইসলাম ওহিদকে গ্রেফতার করা হয়েছে। 
জাহিদের স্ত্রী জাকিয়া খাতুনের ভাই মেজবাহুর রহমান তোহা জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের কারণে তার বোনকে কুপিয়ে হত্যা করেছে মহিবুল ইসলাম ওহিদ। তিনি এ ঘটনার দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি দাবি করেছেন।

Side banner