Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

গাংনীতে ১০০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক


দৈনিক পরিবার | মাহাবুল ইসলাম সেপ্টেম্বর ২০, ২০২৪, ০৫:৪৯ পিএম গাংনীতে ১০০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মেহেরপুরের গাংনীতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও সেনাবাহিনীর সহযোগিতায় মাদক বিরোধী অভিযানে ১০০ বোতল ফেনসিডিলসহ এরশাদ আলী (৪০) ও আবুল কালাম আজাদ (৪৫) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃত এরশাদ আলী উপজেলার সহড়তলা গ্রামের নওয়াব আলীর ছেলে এবং আবুল কালাম আজাদ ওলিনগর গ্রামের সুলতান মাহমুদের ছেলে।
শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালের দিকে গাংনী উপজেলার তেরাইল-ভরাট সড়কে এই অভিযান চালানো হয়। জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আবুল হাশেমের নেতৃত্বে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা তেরাইল-ভরাট সড়কে অবস্থান গ্রহণ করে।
এসময় একটি সিএনজিতে মাদক পাচারকারীরা ওই সড়ক অতিক্রম করার সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা তাদেরকে ধাওয়া করে। মাদক ব্যবসায়ীরা নিজেদের বাঁচাতে ফেন্সিডিল নিয়ে পার্শ্ববর্তী একটি পুকুরে ঝাঁপ দেয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণের অধিদপ্তরের সিপাহী রাজু তাদের পিছু নিয়ে পুকুরে ঝাঁপ দিয়ে তাদের জাপটে ধরে। এসময় মাদক ব্যবসায়ী আবুল কালাম আজাদ সিপাহী রাজুর হাতে কামড় দিয়ে পালাবার চেষ্টা করে।
পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা দুই ব্যবসায়ীকে আটক করেন। তাদের কাছ থেকে ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার এবং সি এন জি জব্দ করে। খবর পেয়ে সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে এরশাদ ও আবুল কালাম আজাদকে আটক করে মেহেরপুর নিয়ে আসে।
এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গাংনী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Side banner