Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

ঝিনাইদহে ১২০১ বোতল ফেনসিডিল সহ পুলিশের এসআই আটক!


দৈনিক পরিবার | ইনছান আলী সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০১:৫৩ পিএম ঝিনাইদহে ১২০১ বোতল ফেনসিডিল সহ পুলিশের এসআই আটক!

প্রাইভেটকার ভর্তি চার বস্তা ফেন্সিডিলসহ  হাটফাজিলপুর ক্যাম্প আইসি এসআই সাজ্জাদ ও তার দুই সহযোগীকে আটক করেছে র‌্যাব-৬।
চার বস্তা ফেন্সিডিলসহ এসআই সাজ্জাদুর রহমান ও তার দুই সহযোগীকে আটক করেছে র‌্যাব। তিনি সম্প্রতি শৈলকুপার হাটফাজিলপুর ক্যাম্পের আইসি হিসেবে দায়িত্বে ছিলেন বলে জানা গেছে।
র‌্যাব-৬, সিপিসি-২, ঝিনাইদহ ক্যাম্পের এর একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, ঝিনাইদহ সদর থানাধীন হাট গোপালপুর এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ভাতীয় ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে গত রাত ২ টার দিকে হাট গোপালপুর মাধ্যমিক বিদ্যালয়ের সামনে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।
এসময় ১২০১বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক করা হয়।
আটককৃতরা হলো, সোহেল (২৫), পিতা- মৃত সিদ্দিক সর্দার, সাং- আড়পাড়া, থানা- শালিখা, জেলা- মাগুরা, ফারুক হোসেন (৪০), পিতা- মোঃ ফিরোজ আলী, সাং- দোয়ার পাড়া, থানা- জীবননগর, জেলা- চুয়াডাঙ্গা ও মোঃ সাজ্জাদুর রহমান (৪৫), পিতা- মৃত মতিয়ার রহমান, সাং- বাহার বাগ, থানা- মাগুরা সদর, জেলা- মাগুরাদেরকে গ্রেফতার করা হয়।
এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে ১২০১ বোতল ফেন্সিডিল, ১টি প্রাইভেট কার ডকুমেন্টসহ, ৪টি মোবাইল ফোন, নগদ ৬৩ হাজার ৮১০টাকাসহ উদ্ধারপূর্বক জব্দ করা হয়। জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করতঃ আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়।
আসামীদের মধ্যে সাজ্জাদুর রহমান পুলিশের এসআই বলে জানা গেছে। তিনি সম্প্রতি ঝিনাইদহের শৈলকুপার হাটফাজিলপুর ক্যাম্পে আইসি হিসেবে দায়িত্বে ছিলেন বলে জানা গেছে।

Side banner