Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

কুমারখালীতে নাতির হাতে দাদা খুন


দৈনিক পরিবার | কুমারখালী প্রতিনিধি জুলাই ১৪, ২০২৪, ১০:১০ এএম কুমারখালীতে নাতির হাতে দাদা খুন

কুষ্টিয়ার কুমারখালীতে বিরোধ সংক্রান্ত জমিতে কাঁঠাল পারতে গিয়ে নাতির হাতে খুন হয়েছেন দাদা। শনিবার (১৩ জুলাই) দুপুরে চাপড়া ইউনিয়নের শান পুকুরিয়া স্কুলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হয়েছেন শানপুকুরিয়া এলাকার মৃত মইন উদ্দিনের ছেলে রিয়াজ হোসেন (৪৭)।
নিহতের ভাই আব্দুল মজিদ জানান, দীর্ঘদিন যাবত তার চাচাতো ভাইদের সাথে পারিবারিক সম্পত্তি নিয়ে বিরোধ চলছিলো। শনিবার সকালে বিরোধ সংক্রান্ত জমির উপর থাকা কাঁঠাল গাছ থেকে তার ভাস্তে হোসেন আলীর স্ত্রী নাসিমা বেগম (৪৫) কাঁঠাল পারতে গেলে তারা বাধা সৃষ্টি করেন। পরবর্তীতে তার চাচাতো ভাই হারুনের নির্দেশে দেশীয় অস্ত্র নিয়ে সংঘবদ্ধভাবে তাদের উপর আক্রমণ করা হয়।
এসময়  রিয়াজকে একা পেয়ে তার ভাতিজা হোসেন আলীর ছেলে সুমন হোসেন (২৫) কুড়াল দিয়ে রিয়াজের  মাথায়  কুপিয়ে মারাত্মক  আহত করে। পরবর্তীতে রিয়াজকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কুমারখালী থানার ওসি মো. আকিবুল ইসলাম জানান, জমি সংক্রান্ত বিরোধে একজন নিহত হয়েছেন। ইতোমধ্যে অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মো. তারেক জুবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জিজ্ঞাসাবাদের জন্য একজন নারীকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। বাকীদের আটকের প্রচেষ্টা চলছে। বর্তমানে এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে বলে জানান। 

Side banner